১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


মির্জাপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা

মির্জাপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা - ছবি : নয়া দিগন্ত

‘জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় বিজ্ঞান ও প্রযুক্তি’ এই প্রতিপাদ্যে টাঙ্গাইলের মির্জাপুরে দুই দিন ব্যাপি জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু হয়েছে। মঙ্গলবার উপজেলা পরিষদ চত্ত্বরে মেলার উদ্ধোধন করেন উপজেলা চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু।

উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ এ বিজ্ঞান ও প্রযুক্তি মেলার আয়োজন করেছেন।

মঙ্গলবার সকালে এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, বিশেষ অতিথি ভাইস চেয়ারম্যান মো. আজাহারুল ইসলাম সিকদার, মীর্জা শামীমা আক্তার শিফা, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মইনুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. হারুন অর রশিদ এবং রাজাবাড়ি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মফিজুর রহমান স্বপন প্রমুখ। পরে অতিথিবৃন্দ উপজেলা পরিষদ চত্তরে বিজ্ঞান মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন।

 


আরো সংবাদ



premium cement
মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের ২টি গ্রামে আরাকান আর্মির হামলা ‘কিরগিজস্তানকে আমাদের গভীর উদ্বেগ জানিয়েছি, কোনো বাংলাদেশী শিক্ষার্থী গুরুতর আহত হয়নি’ আওয়ামী লীগ পরগাছায় পরিণত হয়েছে : জিএম কাদের ইসরাইলের জন্য অস্ত্র বহনকারী ভারতীয় জাহাজ আটকে দিলো স্পেন বন্ধুর বাড়ি থেকে যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার রাণীনগরে ১৪ কেজি ওজনের লক্ষ্মী-নারায়ণ মূর্তি উদ্ধার কিরগিজস্তানে থাকা আতঙ্কিত বাংলাদেশী শিক্ষার্থীরা দেশে ফিরতে চায় আধুনিক প্রযুক্তির জ্ঞান অর্জন করে দেশ গঠনে ভূমিকা পালন করতে হবে : মোবারক হোসাইন ওএমএস বিতরণে গাফলতি হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খাদ্যমন্ত্রী শিবপুরে পুকুর থেকে মহিলার লাশ উদ্ধার বন্দীদের মুক্ত করতে আলোচনায় বসুন : নেতানিয়াহুকে বন্দীদের পরিবার

সকল