১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


স্কুলছাত্রী রীমা ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় স্কুলছাত্রী রীমা ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি জাহিদ - নয়া দিগন্ত

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় স্কুলছাত্রী স্মৃতি আক্তার রীমাকে (১৫) ধর্ষণের পর হত্যা মামলার প্রধান আসামী জাহিদকে গ্রেফতার করা হয়েছে। রোববার বিকেলে কিশোরগঞ্জ থেকে তাকে গ্রেফতার করে পাকুন্দিয়া থানা পুলিশ। গ্রেফতারকৃত জাহিদ পাকুন্দিয়া উপজেলার চরফরাদী গ্রামের খুরশিদ মিয়ার ছেলে।

জানা যায়, রোববার বিকেলে মামলার তদন্তকারী কর্মকর্তা পাকুন্দিয়া থানার ওসি (তদন্ত) এসএম শফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ বিশেষ অভিযান চালিয়ে কিশোরগঞ্জের জেলা স্মরণী মোড় এলাকা থেকে ধর্ষক ও ঘাতক জাহিদকে গ্রেফতার করে। সে স্কুলছাত্রী স্মৃতি আক্তার রীমা ধর্ষণ ও হত্যা মামলার এজাহারভুক্ত এক নম্বর আসামী।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসএম শফিকুল ইসলাম জাহিদকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, রোববার বিকেলে বিশেষ অভিযান চালিয়ে কিশোরগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। থানা হেফাজতে নেয়ার পর থেকে তাকে স্কুলছাত্রী রীমা ধর্ষণ ও হত্যার প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, গত ১৬ জুলাই মঙ্গলবার বিকেলে মায়ের সাথে অসুস্থ নানীকে দেখতে পাকুন্দিয়া উপজেলার গাংধোয়ারচর গ্রামে নানার বাড়িতে যায় রীমা। এর দুইদিন পর গত ১৮ জুলাই বৃহস্পতিবার নানার বাড়ির পশ্চিম পাশে পুকুর পাড়ে একটি বরই গাছের ডালে ঝুলন্ত অবস্থায় রীমার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রীমার মা আঙ্গুরা খাতুন গত ১৯ জুলাই শুক্রবার রাতে বাদী হয়ে চরফরাদী গ্রামের খুরশিদ মিয়ার ছেলে জাহিদ মিয়া, রুবেল মিয়ার ছেলে পিয়াস মিয়া, ফারুক মিয়ার ছেলে রুমান মিয়া ও কফুল উদ্দিনের ছেলে রাজু মিয়ার নাম উল্লেখ করে অজ্ঞাত আরও পাঁচ-ছয়জনকে আসামি করে পাকুন্দিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

নিহত স্মৃতি আক্তার রীমা পার্শ্ববর্তী হোসেনপুর উপজেলার জামাইল গ্রামের মৃত আবুল হোসেনের মেয়ে। সে হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণীতে পড়ালেখা করতো।


আরো সংবাদ



premium cement
ভারত-মিয়ানমার সীমান্তে কাঁটাতারের বেড়া নিয়ে বিক্ষোভ বাড়ছে আগামীকাল বঙ্গোপসাগর এলাকায় শুরু হচ্ছে মাছ শিকারে নিষেধাজ্ঞা মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের ২টি গ্রামে আরাকান আর্মির হামলা ‘কিরগিজস্তানকে আমাদের গভীর উদ্বেগ জানিয়েছি, কোনো বাংলাদেশী শিক্ষার্থী গুরুতর আহত হয়নি’ আওয়ামী লীগ পরগাছায় পরিণত হয়েছে : জিএম কাদের গোপনে ইসরাইলে অস্ত্র সরবরাহ, ভারতীয় জাহাজ আটকে দিলো স্পেন বন্ধুর বাড়ি থেকে যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার রাণীনগরে ১৪ কেজি ওজনের লক্ষ্মী-নারায়ণ মূর্তি উদ্ধার কিরগিজস্তানে থাকা আতঙ্কিত বাংলাদেশী শিক্ষার্থীরা দেশে ফিরতে চায় আধুনিক প্রযুক্তির জ্ঞান অর্জন করে দেশ গঠনে ভূমিকা পালন করতে হবে : মোবারক হোসাইন ওএমএস বিতরণে গাফলতি হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খাদ্যমন্ত্রী

সকল