২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


সোনারগাঁওয়ে স্বামীকে বসিয়ে রেখে নৃত্যশিল্পীকে গণধর্ষণ, ৩ ধর্ষক গ্রেফতার

-

একটি কোম্পানির পরিত্যক্ত এলাকায় কাঁশবনে স্বামীকে বসিয়ে রেখে এক নৃত্যশিল্পীকে পাঁচজন মিলে পালাক্রমে গণধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে।

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সনমান্দি ইউনিয়নের দড়িকান্দি এলাকার কনকর্ড কোম্পানি এলাকায় গতকাল সোমবার দুপুরে একটি কোম্পানির স্টেজ প্রোগ্রাম করার কথা বলে কাশবনে নিয়ে তাকে এ গণধর্ষণ করে।

এ ঘটনায় সোমবার রাতে ওই ধর্ষিতা বাদী হয়ে সোনারগাঁও থানায় মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর সোনারগাঁও থানা পুলিশ ওই রাতেই বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিন ধর্ষককে গ্রেফতার করে। বাকি দুজনকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান।

গ্রেফতারকৃতদের আজ মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

সোনারগাঁও থানায় দায়ের করা মামলার এজহারের বাদী উল্লেখ করেন, তিনি পেশায় একজন নৃত্যশিল্পী। তার একটি নৃত্যের দল রয়েছে। বিভিন্ন স্থানে কন্ট্রাকের বিনিময়ে বিয়ে, সুন্নতে খাতনা, গায়ে হলুদ, স্টেজ প্রোগ্রামসহ বিভিন্ন অনুষ্ঠানে নৃত্য করে থাকেন।

সোনারগাঁওয়ের মোগড়াপাড়া ইউনিয়নের সুচারগাঁও গ্রামের মৃত আবদুল্লাহর ছেলে মাহমুদুল হাসান হিমেল ধর্ষিতা নৃত্যশিল্পী, তার স্বামী ও দুই নৃত্য সহযোগীকে ছয় হাজার টাকার মজুরির ভিত্তিতে তাকে প্রোগ্রাম করার জন্য গত সোমবার দুপুরে দড়িকান্দি এলাকায় নিয়ে আসে। পরবর্তীতে গ্রেফতারকৃত হিমেল তাকে প্রোগ্রামের জন্য প্রস্তুত হতে বলে। প্রস্তুত হওয়ার জন্য নৃত্যশিল্পীর স্বামীসহ অন্যদের কনকর্ড কোম্পানির পরিত্যক্ত সিকিউরিটি ব্যারাকে বসিয়ে রেখে হিমেলের বাড়িতে ড্রেস পরিবর্তনের কথা বলে নৃত্যশিল্পী ও তার এক সহযোগীকে ওই কোম্পানির পরিত্যক্ত এলাকায় কাঁশবনের ভেতরে নিয়ে যায়।

এসময় কাঁশবনের ভেতরে আগে থেকে ওৎ পেতে থাকা মোগড়াপাড়া ইউনিয়নের কালিগঞ্জ গ্রামের মৃত আহম্মদ আলীর ছেলে শফিকুর ইসলাম রনি, ইলিয়াসদী গ্রামের হাসান আলীর ছেলে সজিব, শাহজাহান মিয়ার ছেলে সানজিদ, বন্দর উপজেলার পিছকামতাল গ্রামের মজিবুর রহমানের ছেলে সিয়াম সহযোগী শিল্পীকে দেশীয় অস্ত্রের মুখে আটক করে নৃত্যশিল্পীকে পাঁচজন মিলে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

পরবর্তীতে সহযোগী শিল্পীর সহযোগিতায় অসুস্থ ওই শিল্পী এসে তার স্বামীর কাছে বিষয়টি প্রকাশ করে। ঘটনার পর ওই নৃত্যশিল্পী নারায়ণগঞ্জ খাঁনপুর হাসপাতালে চিকিৎসা নেয়। পরে সোমবার রাতে ওই শিল্পী বাদী হয়ে সোনারগাঁও থানায় মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামানের নেতৃত্বে এসআই আবুল কালাম আজাদসহ সঙ্গীয় পুলিশ উপজেলার সনমান্দি, দড়িকান্দি ও ইলিয়াসদী গ্রামে অভিযান চালিয়ে ধর্ষক, মাহমুদুল হাসান হিমেল, শফিকুল ইসলাম রনি ও মো: সজিবকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের আজ মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, গণধর্ষণের ঘটনায় তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে আসামিরা গণধর্ষণের কথা স্বীকার করেছেন। বাকি দুই আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement

সকল