১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


স্বামীর মৃত্যুর ৬ ঘন্টার মধ্যে মারা গেলেন স্ত্রী

-

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বার্ধক্যজনিত কারণে স্বামী ইদ্রীস আলীর মৃত্যুর ৬ ঘন্টার মাথায় তার স্ত্রী রেজিয়া বেগমের মৃত্যু হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ৯টায় স্থানীয় পাইকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নিকটাত্মীয় আহসান উল্যাহ জানান, মঙ্গলবার রাত ৩টায় বার্ধক্যজনিত কারণে স্থানীয় বারদী ইউপির সাবেক চেয়ারম্যান আলী আজগরের বাবা হাজী ইদ্রীস আলীর মৃত্যু হয়। সকাল ৯টায় তার দাফন সম্পন্ন হয়।

স্বামীর মৃত্যুর খবর শুনে স্ত্রী রেজিয়া বেগম অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কত্যর্বরত চিকিৎসক ডা: আরিফ ও ডা: জাহাঙ্গীর আলম তাকে মৃত ঘোষণা করেন।

ডা: আরিফ বলেন, হাসপাতালে আনার আগেই বৃদ্ধার মৃত্যু হয়েছে।


আরো সংবাদ



premium cement
রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার কারণ খোঁজার ওপর মোমেনের গুরুত্বারোপ প্রথমবারের মতো দেশীয় শিং মাছের জিনোম সিকুয়েন্স উদ্ভাবন টিসিবি ২০২৫ সালের জুন পর্যন্ত পণ্য আমদানি করতে পারবে ডোনাল্ড লু-পররাষ্ট্রমন্ত্রীর আলোচনায় যেসব বিষয় গুরুত্ব পেল স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ‘ঋণ করে রিজার্ভ বাড়ানোর চেষ্টা করছে সরকার’ ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ প্রাথমিকের শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ গোয়ালন্দে চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই, ৪ জনের যাবজ্জীবন অর্থনৈতিক অব্যবস্থাপনা ও বিদেশে অর্থ পাচারে জামায়াতের উদ্বেগ বর্তমান শাসকগোষ্ঠী মিথ্যার ওপরে টিকে আছে : মির্জা ফখরুল

সকল