১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


ফরিদপুরে সাংবাদিকের বাড়িতে ডাকাতি, হামলায় আহত স্ত্রী

-

ফরিদপুরে বাংলাদেশ বেতারের জেলা প্রতিনিধি সাংবাদিক শফিকুল ইসলাম মনি’র বাড়িতে ডাকাতি হয়েছে। তার শিশুকন্যা ফারিয়া ইসলামকে অস্ত্রের মুখে জিম্মি করে মূল্যবান লুটপাট করে নিয়ে গেছে ডাকাতেরা। এসময় বাধা দিতে গেলে ডাকাতের হামলায় আহত হয়েছেন তার স্ত্রী জারজিনা আক্তার মুক্তি।

আজ মঙ্গলবার ভোররাত ৩টার দিকে শহরের ভাটিলক্ষ্মীপুর মহল্লার বাড়িতে ঘরের পেছনের লোহার গ্রিল ও কাঠের দরজা ভেঙ্গে ছয় থেকে সাতজন ডাকাত তার বাড়িতে প্রবেশ করে বলে সাংবাদিক শফিকুল ইসলাম মনি জানান। এরপর তারা শিশুকন্যা ফারিয়ার গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে সবাইকে জিম্মি করে ফেলে। পরে তার চিৎকার শুরে পাশের রুম থেকে তার স্ত্রী জারজিনা আক্তার মুক্তি এসে বাধা দিতে গেলে তার উপর হামলা চালানো হয়। এতে তার মাথায় গুরুতর জখম ও একটি দাঁত ভেঙ্গে গেছে।

এঘটনায় নগদ ২০ হাজার টাকা, সাড়ে তিন ভরি স্বর্ণালংকার ও মোবাইল ফোন সেট লুট হয়েছে। পরে প্রতিবেশীরা এগিয়ে এসে সাংবাদিক দম্পতিকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করে।

খবর পেয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম ও কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফ এম নাসিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওসি নাসিম জানান, এ ঘটনায় ফরিদপুর কোতয়ালী থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। জড়িতদের গ্রেফতারে সর্বাত্মক চেষ্টা চালানো হবে।


আরো সংবাদ



premium cement
শিরোপা খরা কাটাতে ভারতকে চাপ সামলাতে হবে : মিসবাহ কলার কাঁদি ভাগাভাগি নিয়ে ছোট ভাইয়ের হাতে বড় ভাইয়ের মৃত্যু, আটক ৪ কুষ্টিয়াতে কৃষককে কুপিয়ে হত্যা স্কুলছাত্র অন্তর হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার ‘ইন্ডিয়া জোটের প্রধানমন্ত্রী প্রার্থী বাছাই হয়ে গেছে’ এখনো ম্যান সিটি প্রিমিয়ার লিগের শিরোপা জিতেনি, গার্দিওলার সতর্কবাণী সাউথ পয়েন্টে কারাতে বেল্ট বিতরণ আচরণবিধি ভঙ্গ করলেই তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে : ইসি আহসান হাবিব গাজায় ১০ দিন ধরে চিকিৎসা সামগ্রী পাওয়া যাচ্ছে না মুন্সীগঞ্জের মধ্য কোর্টগাঁও এলাকার পুকুর থেকে লাশ উদ্ধার জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি

সকল