১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


মদনপুরে পুলিশের উপর হামলা : খলিল মেম্বারসহ ১১ জন জেলহাজতে

-

নারায়ণগঞ্জের বন্দরের মদনপুরে ওয়ারেন্টভুক্ত এক আসামিকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর হামলা ও ভাংচুর মামলায় ১১ জনকে জেলা হাজতে পাঠিয়েছে জেলা ও দায়রা জজ আদালত।

উচ্চ আদালত থেকে জামিনে থাকার পর মেয়াদের শেষ গতকাল রোববার নি¤œ আদালতে আত্মসমর্পন করলে মদনপুর চাঁনপুর এলাকার মৃত এলাহী বক্সের ছেলে খলিলুর রহমান ওরফে খলিল মেম্বার, ফাহাদ, মো: দিপু, অপু, মো: মুন্না, কানা মতিনের ছেলে সুজন, মৃত দুদু সরদারের ছেলে কামাল হোসেন, জামাল উদ্দিনের ছেলে মাইনুদ্দিন, মো: শরাফত আলীর ছেলে আরিফ, মারুফ, এছাকের ছেলে মনিরকে জেলহাজতে পাঠান।

গত ১২ জানুয়ারি বন্দরের চানপুর এলাকায় ওয়ারেন্টের আসামি গ্রেফতার করে বন্দর থানা পুলিশ। এ সময় খলিল মেম্বারের লোকজন আসামি ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা চালায়। আসামি পক্ষের সন্ত্রাসীরা পুলিশের দু’টি গাড়ি ভাংচুর করে। দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও গুলি বিনিময়ের ঘটনা ঘটে। সংঘর্ষের সময় আসামিপক্ষের লোকজন ও স্থানীয়রা পুলিশের দু’টি গাড়ি ভাঙচুর করে। এতে ঘটনাস্থলে ৪ পুলিশ সদস্যসহ কমপক্ষে ১৫ জন আহত হন। এ সময় আশিক নামের এক যুবক নিহত হন।

এ ঘটনায় বন্দর থানা পুলিশের উপ-পরিদর্শক মো: আলী বাদী হয়ে খলিল মেম্বারসহ ২৪ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। এ মামলায় আসামিরা উচ্চ আদালত থেকে জামিন পান।

রোববার নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে স্থায়ী জামিনের জন্য আবেদন করলে তা নামঞ্জুর করে জেলহাজতে পাঠানো হয়।


আরো সংবাদ



premium cement
পোরশায় অটোরিকশার ধাক্কায় শিশু নিহত কালশীতে পুলিশ বক্সে আগুন অটোরিকশা চালকদের ২১ কেজির ভোল মাছ সাড়ে ৩ লাখে বিক্রি ভিন্নভাবে গাজা যুদ্ধের প্রতিবাদ জানালো অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কটিয়াদীতে চেয়ারম্যান পদে ৪ প্রবীণ ২ নবীনের লড়াই কোহলির পাকিস্তান সফরের আগ্রহে মুগ্ধ আফ্রিদি আশুগঞ্জে ৬৯৮ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২, মাইক্রোবাস জব্দ মোস্তাফিজকে মিস করে যা বললেন প্লে-অফে উঠতে ব্যর্থ চেন্নাইয়ের অধিনায়ক উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন মৌসুম শেষে সেভিয়া ছাড়ছেন কোচ কিকে সানচেজ ৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতের মাধ্যমে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর...!

সকল