১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


ডাকাতির মালামালসহ গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতাকে বহিষ্কার

সোনারগাঁও পৌরসভার ছাত্রলীগের সেক্রেটারি শাহরিয়ার হাসান খান সাজু - সংগৃহীত

ডাকাতির মালামালসহ পুলিশের হাতে গ্রেফতার হওয়া নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও পৌরসভার ছাত্রলীগের সেক্রেটারি শাহরিয়ার হাসান খান সাজুকে দল থেকে বহিস্কার করেছে উপজেলা ছাত্রলীগ।

বৃহস্পতিবার রাতে সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের কার্যালয়ে বেঠক শেষে এ ঘোষনা দেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু তাহের হাছান রাশেদ ও সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ জানান, সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার হাসান খান সাজু দলের নাম ভাঙ্গিয়ে দলের বর্হিভুত কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। যা বাংলাদেশ ছাত্রলীগের সুনাম নষ্ট হচ্ছে।

তিনি জানান, ব সম্প্রতি কিছু নেতা ছাত্রলীগের নাম ভাঙ্গিয়ে অপকর্মে জড়িয়ে যাচ্ছে। সেজন্য শাহরিয়ার হাসান সাজুকে সোনারগাঁও পৌরসভার ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ থেকে বহিস্কার করা হলো। সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের সাথে তার কোন সম্পৃক্ততা নাই। এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ছাত্রলীগের আশরাফুল ইসমাইল রাফেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু তাহের হাছান রাশেদ ও সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন ও সাংগঠনিক সম্পাদক নবনুর সাবিক।

গত মঙ্গলবার রাতে সোনারগাঁও গোয়ালদী এলাকা থেকে পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজুকে ডাকাতি হওয়া কাপড়সহ গ্রেফতার করে সোনারগাঁ থানা পুলিশ। এসময় তার তিন সহযোগীকেও গ্রেফতার করা হয়।

গত ৮ জানুয়ারি সোনারগাঁয়ের চৈতি কম্পোজিটের ১৬৬ বস্তা কাপড়সহ একটি ট্রাক ডাকাতির ঘটনা ঘটে। সেই ঘটনায় চৈতি কম্পোজিটের ম্যানেজার বদরুজ্জামান বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত করে জানতে পারে কাপড় ভর্তি ট্রাক ডাকাতির সাথে ছাত্রলীগ সেক্রেটারি সাজু জড়িত। পরে অভিযান চালিয়ে মালামালসহ সাজুকে গ্রেফতার করে।

 

দেখুন:

আরো সংবাদ



premium cement
অরবিন্দ কেজরিওয়ালের মুক্তি ভোটের ফলে কোনো প্রভাব ফেলবে? টাইগারদের দৃষ্টি জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করার দিকে প্রবাসী স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন অল্প সময়ে ফ্রিল্যান্সিং ক্যারিয়ারে সাফল্য আনলেন সালমান হোসেন এবার স্বর্ণের দাম ভরিতে বাড়ল ১৮৩২ টাকা রেকর্ড বৃষ্টির পর আবারো তাপপ্রবাহের দুঃসংবাদ শৈলকুপায় মোটরসাইকেল-বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ ১০ জুন চালু হচ্ছে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ ফরিদপুরে একের পর এক বাড়ির লোকদের অজ্ঞান করে চলছে দুর্ধর্ষ চুরি, হাসপাতালে ভর্তি ১৯ বিএনপি ভারতের সাথে শত্রুতা করে অবিশ্বাস সৃষ্টি করেছিল : ওবায়দুল কাদের আল্লাহর আইন প্রতিষ্ঠিত হলে কোনো অন্যায়-অবিচার থাকবে না : মোবারক হোসাইন

সকল