১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


২৪ ঘন্টার শ্বাসরুদ্ধকর অভিযানের পর সেই জেলের লাশ উদ্ধার

২৪ ঘন্টার শ্বাসরুদ্ধকর অভিযানের পর সেই জেলের লাশ উদ্ধার - ছবি : সংগৃহীত

নরসিংদীর পলাশ উপজেলায় শীতলক্ষ্যা নদীতে মাছ ধরাকে কেন্দ্র করে বোরহান উদ্দিন (৩৫) নামে এক জেলেকে কুপিয়ে হত্যা করে নৌকাসহ পানিতে ডুবিয়ে দেয়ার ১৪ দিনপর নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।

শীতলক্ষ্যা নদীতে ডুবরিরা ২৪ ঘন্টার শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে লাশসহ নৌকাটি উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করেন পলাশ উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ সাদেকুন বারি। তিনি জানান, হত্যা করে নদীতে জেলের লাশসহ নৌকা ডুবিয়ে দেয়ার বিষয়টি জানার পর মঙ্গলবার দুপুর থেকে নিহতের লাশের সন্ধানে পলাশ উপজেলা ফায়ার সার্ভিস ও টঙ্গী থেকে একদল ডুবরি এসে নদীতে উদ্ধার অভিযান শুরু করে। দীর্ঘ ২৪ ঘন্টা উদ্ধার অভিযান চালনোর পর বুধবার বিকাল ৩টার জনতা জুটমিলের পাশে শীতলক্ষ্যা নদীর প্রায় ২৫ ফুট পানির তল থেকে ডুবে যাওয়া নৌকাসহ জেলের লাশটি উদ্ধার করা হয়। লাশের গায়ে কাঁথা ও মাছ ধরার জাল মোড়ানো ছিল। একারণে লাশটির শরীরে তেমন কোন পচন ধরেনি।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মকবুল হোসেন মোল্লা জানায়, লাশ উদ্ধার করে পাশ্ববর্তী কালীগঞ্জ থানা পুলিশের হেফাজতে দেয়া হয়েছে।

উল্লেখ যে, গত ২ জানুয়ারি রাতে শীতলক্ষ্যা নদীতে মাছ ধরতে গিয়ে সহকর্মীদের হাতে খুন হয় বোরহান উদ্দিন। ঘটনার ১৩ দিন পর হত্যাকারীদের স্বীকারোক্তিতে শীতলক্ষ্যা নদীতে এই উদ্ধার অভিযান চালানো হয়।

 

 


আরো সংবাদ



premium cement