১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


সাভারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

-

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের সালেহপুর ব্রীজ এলাকায় মঙ্গলবার ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতের নাম- সোহেল হোসেন (২২)। তিনি মাদারীপুর জেলার শিবচর থানার আনসার শেখে ছেলে ছিল। এ ঘটনায় আহত হয়েছে তার সাথে থাকা অপর আরোহী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আমিনবাজার থেকে দুই যুবক মোটরসাইকেল যোগে সাভারে যাওয়ার সময় দ্রুতগামী একটি ট্রাক পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে সোহেল হোসেন ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় অপরজন গুরুতর আহত হয়। খবর পেয়ে থানা পুিলশ নিহতের লাশ উদ্ধার করে ।

সাভার মডেল থানার (এসআই) অখিল সরকার জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী

সকল