১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


দেলদুয়ারে অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে

-

টাঙ্গাইলের দেলদুয়ারে অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে। তার নাম রাম প্রসাদ ঘোষ (৪০)। সে টাঙ্গাইল পৌর এলাকার সন্তোষ পাড়া ঘোষ বাড়ির ননি চন্দ্র ঘোষের পুত্র। বিষয়টি শুক্রবার বিকেলে নিশ্চিত করেছেন দেলদুয়ার থানার এস.আই শফিকুল ইসলাম। গত ১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে দেলদুয়ার সদর ইউনিয়নের রুপসি হাটখোলা নামক স্থান থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।
এ ব্যাপারে দেলদুয়ার থানার এস.আই শফিকুল ইসলাম বলেন, বৃহস্পতিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের রুপসি হাটখোলা নামক স্থান থেকে তার মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। পরবর্তীতে তার পরিচয় জানতে টাঙ্গাইল শান্তিকুঞ্জ সিএনজি স্টেশনে গেলে তার ছবি দেখে জৈনেক এক ব্যক্তি চিনতে পারে। পরে তার পরিবারের সাথে যোগাযোগ করে নিয়ামনুযায়ী মরদেহটি তার বড় ভাইয়ের কাছে হস্তান্তর করা হয়। মৃত্যুর আগে তিনি দুটি পুত্র সন্তান রেখে গেছেন। তবে কি কারনে তার মৃত্যু হয়েছে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই জানা যাবে।


আরো সংবাদ



premium cement
বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’ মিয়ানমারের স্বর্ণের খনিসমৃদ্ধ এলাকা দখলে নিলো বিদ্রোহীরা ধর্ষণ মামলায় জুজুৎসুর সাধারণ সম্পাদক গ্রেফতার সেকান্দর সাফিয়া ফাউন্ডেশনের ‘বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক সেমিনার’ অনুষ্ঠিত কিরগিজস্তানে বাংলাদেশী শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ সরকারি কেন্দ্রে ধান বেচতে পারে না কৃষক, লাভ খাচ্ছে দালালরা ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরি জীবন দিয়ে দেশবিরোধী অপশক্তিকে মোকাবেলা করবো : বাহাউদ্দিন নাছিম পাটকলগুলো নিয়ে নতুন করে চিন্তা করছে সরকার

সকল