১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


দেলদুয়ারে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

-

টাঙ্গাইলের দেলদুয়ারে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে দেলদুয়ার থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে সদর ইউনিয়নের রুপসি হাটখোলা নামক স্থান থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। তার নাম পরিচয় পাওয়া যায়নি। বয়স প্রায় ৪০ হবে।
এ ব্যাপারে দেলদুয়ার থানার এস. আই শফিকুজ্জামান বলেন, বৃহস্পতিবার সকালে সদর ইউনিয়নের রুপসি হাটখোলা নামক স্থান থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তার শরিরে আঘাতের কোন চিহ্ন দেখা যায়নি।


আরো সংবাদ



premium cement
দেশটা মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল আইপিএলে প্লে-অফের ৪ দল নিশ্চিত, কে কার বিরুদ্ধে খেলবে? বিচারের আগে ‘মিডিয়া ট্রায়াল’ নয় : আইজিপি ভালুকায় কারখানা শ্রমিদের মহাসড়ক অবরোধ উলামাদের ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে : রফিকুল ইসলাম খান উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ আরসার ৪ সদস্যসহ গ্রেফতার লটারিতে মোটরসাইকেল জিতছে মা, সংসার ভাঙল মেয়ের আমাদেরকে পরকালের জন্য তৈরি হতে হবে : অ্যাডভোকেট জুবায়ের ওমানে যুক্তরাষ্ট্রের সাথে পরোক্ষ আলোচনা ইরানের দক্ষতা অর্জন করে নিজেদের মানকে উন্নত করতে হবে : আবদুল হালিম বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা শুরু মধ্য রাতে, চিন্তিত জেলেরা

সকল