১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পথচারী আহত, আটক ২ 

-

কিশোরগঞ্জের ভৈরবে ছিনতাইকালে দুই চিহ্নিত ছিনতাইকারীকে আটক করেছে ভৈরব থানা পুলিশ। সোমবার রাত সাড়ে ১১টায় ভৈরব রেলওয়ে স্টেশন রোডের পৌর কবরস্থান এলাকায় এই ঘটনা ঘটে। ছিনতাইকারীদের কবলে পড়ে মুক্তিযোদ্ধা রুহুল আমিন মজুমদার (৫৫) নামে এক ব্যাক্তি গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহত রুহুল আমিন গনস্বাস্থ্য ফার্মাসিটিক্যালের সিলেট বিভাগের ডেপুটি ইনচার্জ। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলায়।

ভৈরব থানার ওসি (তদন্ত) বাহলুল আলম খান জানান, রাতে পথচারী রুহুল আমিন ভৈরব রেলষ্টেশন থেকে রিক্সাযোগে শহরের গাছতলাঘাটে যাওয়ার পথে পৌর কবরস্থানের সামনে পৌঁছলে ছিনতাইকারীরা তার রিক্সা গতিরোধ করে তাকে ছুরিকাঘাত করে আহত করে।

এ ঘটনায় শহরের গাছতলাঘাট এলাকার পিটার দুলালের ছেলে শুভ ও কুলিয়ারচর থানার উসমানপুর গ্রামের আলী আকবর এর ছেলে বাবু নামে চিহ্নিত ২ ছিনতাইকারীকে আটক করে তাদের কাছ থেকে একটি দাঁড়ালো ছুরি ও মোবাইল সেট উদ্ধার করে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
বন্ধুর বাড়ি থেকে যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার রাণীনগরে ১৪ কেজি ওজনের লক্ষ্মী-নারায়ণ মূর্তি উদ্ধার কিরগিজস্তানে থাকা আতঙ্কিত বাংলাদেশী শিক্ষার্থীরা দেশে ফিরতে চায় আধুনিক প্রযুক্তির জ্ঞান অর্জন করে দেশ গঠনে ভূমিকা পালন করতে হবে : মোবারক হোসাইন ওএমএস বিতরণে গাফলতি হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খাদ্যমন্ত্রী শিবপুরে পুকুর থেকে মহিলার লাশ উদ্ধার বন্দীদের মুক্ত করতে আলোচনায় বসুন : নেতানিয়াহুকে বন্দীদের পরিবার প্রাণঘাতী ব্যাকটিরিয়ার তালিকা প্রকাশ বিশ্ব স্বাস্থ্য সংস্থার বার্সাতে থাকার ব্যাপারে এখানো আত্মবিশ্বাসী জাভি বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩ দেশের অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করুন : প্রধানমন্ত্রী

সকল