১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


জমি সংক্রান্ত বিরোধে পৃথক দুটি সংঘর্ষে আহত ৪

-

মঙ্গলবার সকালে রাজবাড়ীর বালিয়াকান্দিতে জমি সংক্রান্ত বিরোধে পৃথক দুটি সংঘর্র্ষে ৪ জন আহত হয়েছে। আহতদের বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন নবাবপুর ইউনিয়নের বড় হিজলী গ্রামের লুৎফর মোল্যার স্ত্রী ছকিনা বেগম (৪০) জানান, মঙ্গলবার সকাল ৭ টার দিকে জমিতে পাট জাগ দেওয়াকে কেন্দ্র করে শফি সরদারের ছেলে হিলা সরদারের নেতৃত্বে ৪-৫ জন লোক তার পরিবার বর্গের উপর ক্ষিপ্ত হয়ে ওঠে। এতে প্রতিবাদ করায় তাকে ছকিনা, লুৎফর মোল্যা ও রেজাউলকে মারপিট করে। এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে। ছকিনার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

অপরদিকে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বেলা সাড়ে ১১টার দিকে বালিয়াকান্দি পশ্চিমপাড়া গ্রামে কলেজ পড়ুয়া ছাত্রীকে পিটিয়ে আহত করেছে তার চাচা বছির উদ্দীন। আহত অবস্থায় ওই কলেজ ছাত্রীকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে চিকিৎসা করতে আসা ছাত্রীর পিতা তাছির উদ্দীন জানান, তার নিজ জমিতে কাজ করতে গেলে মেয়েকে বেধড়ক মারপিট করেছে তার ভাই বছির। আদালতের নির্দেশনায় বছির ওই জমিতে যেতে পারবে না। নির্দেশনা উপেক্ষা করে জমিতে এসে এ ঘটনা ঘটিয়েছে।


আরো সংবাদ



premium cement
যে কারণে ডিবিতে গিয়েছিলেন মাওলানা মামুনুল হক? ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডুসেন সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে পুলিশ সাফল্য পেয়েছে : আইজিপি বাংলাদেশের প্রতিটি জেলায় রেলস্টেশন নির্মাণ করা হবে : রেলপথমন্ত্রী বাংলাদেশের আসছেন ‘ওসমান বে’ ধর্ষণ মামলা থেকে মুক্তি মেলার পর বিশ্বকাপে খেলার অনুমতি পেলেন লামিচানে গাজীপুরে বজ্রপাতে গৃহবধূর মৃত্যু নারায়ণগঞ্জে ৫৭টি চোরাই মোবাইলসহ ৭ জন গ্রেফতার আশুলিয়ায় তুচ্ছ ঘটনায় বন্ধুর হাতে বন্ধু খুন ফায়ার সার্ভিস ও আবহাওয়া অধিদফতরকে দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ে অন্তর্ভুক্তির সুপারিশ গাজীপুরে ব্যবসায়ীর আত্মহত্যা

সকল