১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


সাভারে কলেজ ছাত্রীসহ দু’জনের লাশ উদ্ধার

-

সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি থেকে সোমবার সকালে ঝুলন্ত অবস্থায় এক কলেজ ছাত্রীর লাশ ও আমিনবাজারের তুরাগ নদী থেকে অজ্ঞাত (২০) যুবকসহ দু’জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ দু’টি ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। কলেজ ছাত্রীর নাম- রোকসানা আক্তার রত্মা (১৮)। সে স্থানীয় হযরত আলীর মেয়ে ও সাভার থানা রোডের মোফাজ্জল মোমেনা চাকলাদার মহিলা কলেজের ২০১৮ সালের এইচ.এস.সি পরীক্ষার্থী ছিল।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ১০টার সময় হেমায়েতপুরের জয়নাবাড়ির উত্তরপাড়া এলাকায় নিজ বাড়ির একটি কক্ষে আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় পরিবারের সদস্যরা কলেজ ছাত্রী রোকসানা আক্তার রত্মার লাশ দেখতে পায়। পরে পরিবারের সদস্যরা থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) শ্যামল চন্দ্র হাওলাদার বলেন- প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে প্রেমঘটিত কারনে কলেজ ছাত্রী আতœহত্যা করতে পারে। আমরা তার লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করি।
অপরদিকে গত রোববার বিকেলে আমিনবাজারের তুরাগ নদী থেকে অজ্ঞাত (২০) এক যুবকের লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহত যুবককে দুর্বৃওরা কুপিয়ে হত্যা করে লাশ নদীতে ফেলে দিয়েছে বলে ধারনা করা হয়।
সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) সুজন বিশ্বাস জানান- উদ্ধার হওয়া অজ্ঞাত যুবকের লাশ ময়না তদন্তের জন্যে মর্গে প্রেরণ করা হয়েছে। পরিচয় জানার চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
সরকার মানবাধিকার ও গণতন্ত্রকে ধ্বংস করেছে : মাওলানা রফিকুল ইসলাম নির্বাচনে বহিরাগত রোধে চেকপোস্ট বসানোর নির্দেশ ইসির বাবার সাথে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে শিশুর মৃত্যু কালীগঞ্জে ট্রেনের যাত্রা বিরতির দাবিতে মানববন্ধন ফরিদগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ডিজিটাল যুগের সুবিধা সবার জন্য নিশ্চিতের আহ্বান জাতিসঙ্ঘ মহাসচিবের আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে কৃষি জমি ভরাট, ৩ জনের কারাদণ্ড অর্থনীতির ক্ষত সারাতে সুসময়ের অপেক্ষা পুরনো ঘরে নতুন রূপে ফিরছেন সাকিব রাফায় অভিযান চালানোর পক্ষে জাতিসঙ্ঘের আদালতে যে যুক্তি দিলো ইসরাইল ভারতের নির্বাচনে যে ধরনের ঝুঁকি তৈরি করতে পারে কৃত্রিম বুদ্ধিমত্তা ও ডিপফেক

সকল