২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
স্লো ভে নি য়া র রূ প ক থা

একগাছি লাল চুল

-

(গত দিনের পর)

বেশিক্ষণ লাগেনি তার। চুলে চিরুণী চালাতে চালাতে এক সময় তার চোখে পড়ে সেই রক্তের মতো লাল চুলের গাছি। পতেং ঘুড়ি ওড়ানো সুতার মতো মোটা সেই চুল।
এবার সে তার তর্জনি আঙুলে পেঁচিয়ে এক ঝটকা টানে তুলে নিয়ে আসে সেই চুল। এর পর দেয় ছুট। যুবকটির ঝটকা টানে চুল উঠে পড়ায় প্রচণ্ড ব্যথা পায় ড্রাগন কন্যা। সে যখন বুঝতে পারে এক অমূল্য সম্পদ নিয়ে পালিয়ে যাচ্ছে যুবক, তখনই সে পিছু নেয় তার।
কিছুটা পথ যেতে না যেতেই সে প্রায় ধরে ফেলার উপক্রম হয় যুবকটিকে। আর তখনই পোহারভ মিরু ফেলে দেয় তার নকশিকাটা নেকাবটি। ড্রাগন কন্যা পথে এমন সুন্দর এক নেকাব দেখতে পেয়ে তুলে নেয় হাতে। এই ফাঁকে যুবকটি দৌড়ে আরো কিছুটা পথ এগিয়ে যায়। আবার ড্রাগন কন্যা দৌড়াতে থাকে পোহারভ মিরুর পিছে।
‘ড্রাগন কন্যা’ সে। গায়ে তার প্রচণ্ড তাগদ। দৌড়ে আবারও সে যুবকটিকে ধরে ফেলার উপক্রম হয়। আর তখনই পোহারভ মিরু ফেলে দেয় রঙিন রুমালটি। এমন ঝলমলে এক রুমাল দেখে ড্রাগন কন্যা আবারও থেমে যায়। তুলে নেয় সেটি হাতে। রুমালটি দেখে সে আরও অবাক হয়। এমন সুন্দর রুমাল!
(চলবে)

 


আরো সংবাদ



premium cement
ঈশ্বরদীতে মৌসুমের সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড ‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের

সকল