১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


লা ও সে র রূ প ক থা উল্টাপাল্টা স্বপ্নের পরিণাম

-

(গত দিনের পর)

ছেলে আমার কথার অবাধ্য হয় না কখনো। সব সময় সে অনুগত হয়ে মেনে চলে আমার কথা। আদেশ নির্দেশ। যখন যেটা বলি, সেটা। আমার মাথায় ওর ভালোর চিন্তাই থাকে সারাক্ষণ।
এর পরের ভাবনাটাও ভেবে নিই।
অবশেষে ওর ইশকুলে যাওয়ার দিন এসে গেল। আজই প্রথম দিন। বড় আনন্দের দিন আজ। এই শুভ দিনটার জন্যই আমরা সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম। এত দিনের অপেক্ষা আজ শেষ হতে চলেছে। মহাপ্রভুকে অনেক ধন্যবাদ।
প্রথম দিন ওকে ইশকুলে আমিই নিয়ে যাবো। ছুটির পর আমার সাথেই বাড়িতে ফিরে আসবে। চেষ্টা করব, প্রতিদিনই যেন ওকে নিয়ে ইশকুলে যেতে পারি।
এভাবে দিন যেতে থাকবে। একদিন আমি ব্যস্ততার জন্য ওকে নিয়ে ইশকুলে যেতে পারলাম না। ও একাই গেল। অঘটনও ঘটে গেল সেদিন। উহ, ভীষণ ভয়ঙ্কর সেই ঘটনা। ভাবলেই আমার গায়ে কাঁটা দেয়। সারা শরীর শিরশির করে ওঠে। আতঙ্কে হিম হয়ে যায়। হৃৎস্পন্দন যেন বন্ধ হয়ে যেতে চায়। ওম্মাগো, এমন ঘটনা যেন কারো জীবনে কখনো না ঘটে।
ইশকুল আমাদের বাড়ি থেকে বেশি দূরে নয়।
(চলবে)


আরো সংবাদ



premium cement
স্কুলছাত্র অন্তর হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার ‘ইন্ডিয়া জোটের প্রধানমন্ত্রী প্রার্থী বাছাই হয়ে গেছে’ এখনো ম্যান সিটি প্রিমিয়ার লিগের শিরোপা জিতেনি, গার্দিওলার সতর্কবাণী সাউথ পয়েন্টে কারাতে বেল্ট বিতরণ আচরণবিধি ভঙ্গ করলেই তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে : ইসি আহসান হাবিব গাজায় ১০ দিন ধরে চিকিৎসা সামগ্রী পাওয়া যাচ্ছে না মুন্সীগঞ্জের মধ্য কোর্টগাঁও এলাকার পুকুর থেকে লাশ উদ্ধার জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি শীর্ষ সন্ত্রাসী মামুন ঢাকা থেকে গ্রেফতার ছয় আরব দেশকে গাজায় টেনে আনছে যুক্তরাষ্ট্র বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে : প্রশ্ন কাদেরের

সকল