৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


টিকিট কালোবাজারিতে জড়িতদের আটক করছে র‌্যাব

টিকিট কালোবাজারিতে জড়িতদের আটক করছে র‌্যাব - ছবি : ইউএনবি

পবিত্র ঈদুল ফিতর সামনে রেখে বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষের সাথে সমন্বয় করে ট্রেনের টিকিট কালোবাজারির সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

যাত্রীরা যাতে পরিবারের সাথে নিরাপদে বাসায় যেতে পারেন সেটি নিশ্চিত করার লক্ষ্যে প্রধানমন্ত্রীর নির্দেশনার পর বাড়তি নিরাপত্তার অংশ হিসেবে এই পদক্ষেপ নেয়া হয়েছে।

সোমবার দুপুরে কমলাপুর রেলওয়ে স্টেশনের র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য জানান।

ট্রেনের টিকিট কালোবাজারি রোধে গৃহীত উদ্যোগের বিস্তারিত তুলে ধরে অ্যাপসের মাধ্যমে শতভাগ টিকিট বিক্রির কার্যকারিতার কথা উল্লেখ করেন তিনি।

কমান্ডার মঈন বলেন, এই প্রচেষ্টা সত্ত্বেও, একটি দল সিস্টেমটির অপব্যবহার করেছিল, কিন্তু র‌্যাব-৩ এর দ্রুত পদক্ষেপের ফলে তাদের গ্রেফতার করা এবং বিচারের আওতায় আনা নিশ্চিত হয়।

র‌্যাব কমান্ডার ঈদযাত্রায় যাত্রীদের নিরাপত্তায় র‌্যাবসহ অন্যান্য বাহিনী মোতায়েনের মাধ্যমে সার্বিক নিরাপত্তা ব্যবস্থার ওপর গুরুত্বারোপ করেন।

তিনি জনগণকে আশ্বস্ত করেন যে ঈদ উদযাপনের সাথে সম্পর্কিত কোনো সুনির্দিষ্ট হুমকি নেই তবে যাত্রীদের নিরাপদে ভ্রমণ এবং অপ্রয়োজনীয় ঝুঁকি এড়াতে অনুরোধ করেন।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement