১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলকদ ১৪৪৫
`


ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৪

- ছবি : ফাইল

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ৩৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ।

রোববার সকালে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ডিএমপির নিয়মিত অভিযানের অংশ হিসেবে শনিবার সকাল ৬টা থেকে আজ রোববার সকাল ৬টা পর্যন্ত বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৩৭৮ পিস ইয়াবা, ৩৪৫ গ্রাম ৫১ পুরিয়া হেরোইন, ৭৫ বোতল ফেনসিডিল, ১২ কেজি ৩৫০ গ্রাম গাঁজা ও ৫ লিটার দেশী মদ উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২৫টি মামলা দায়ের করা হয়েছে।

সূত্র : ডিএমপি নিউজ


আরো সংবাদ



premium cement
ডোলান্ড লু’র সফরকে কেন্দ্র করে কাদের সাহেবরা অস্থিরতায় ভুগছেন : রিজভী দীর্ঘ অপেক্ষার অবসান, নাবিকদের কাছে পেয়ে কেঁদে ফেলেন স্বজনরা বাকেরগঞ্জে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার ডিমলায় মাদরাসা-শিক্ষকের বাড়ি আগুনে পুড়ে ছাই শ্রম আইন সংশোধনে কিছু বিষয়ে নীতি-নির্ধারক পর্যায়ে সিদ্ধান্ত হবে : আইনমন্ত্রী দুবাইয়ের হিমঘরে সাড়ে ৩ মাস ধরে পড়ে আছে প্রবাসীর লাশ আলমডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে ট্রাকচাপা স্ত্রী নিহত হজযাত্রীদের কাছ থেকে কোরবানির টাকা নিলেই ব্যবস্থা যুক্তরাষ্ট্রের হুঁশিয়ারি সত্ত্বেও গাজায় চলছে প্রচণ্ড লড়াই বগুড়ায় স্কুলছাত্রকে বলাৎকারের অভিযোগ প্রথমবারের মতো পাকিস্তান সফর করবে আয়ারল্যান্ড ক্রিকেট দল

সকল