২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০, ১৫ শাবান ১৪৪৫
`

আশুলিয়ায় ৬০ কেজি গাঁজাসহ ২ মাদককারবারি আটক


ঢাকার আশুলিয়ায় ৬০ কেজি গাঁজাসহ দুই মাদককারবারিকে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৪)-এর সদস্যরা। এ সময় একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

রোববার (১৯ মার্চ) সকাল ১০টার দিকে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-৪-এর কোম্পানি কমান্ডার লে. রাকিব মাহমুদ খান।

আটককৃতরা হলো ব্রাহ্মণবাড়িয়া জেলার জুয়েল মিয়া (৩৫) ও আওলাদ মিয়া (২৭)।

র‍্যাব-৪ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর রাতে একটি আভিযানিক দল জামগড়া এলাকায় অভিযান চালায়। এ সময় ৬০ কেজি গাঁজা ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যানসহ ওই দুই মাদককারবারিকে আটক করে।

র‍্যাব আরো জানায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা দীর্ঘ দিন লোক চক্ষুর আড়ালে দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, ধামরাই, আশুলিয়াসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ‍ও মাদককারবারিদের নিকট বিক্রয় করে আসছিল।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানায় র‍্যাব।


আরো সংবাদ



premium cement
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণায়ের নাম ‘নারী ও শিশু বিষয়ক’ মন্ত্রণালয় রাখার সুপারিশ ফরিদপুরে হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন অশ্বিন-কুলদীপের ঘূর্ণিতে সিরিজ জয় থেকে ১৫২ রান দূরে ভারত ফরিদপুরে মাদক মামলায় নারীর যাবজ্জীবন প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ দেয়া হবে ‘ছোট্ট’ জ্যোতির মুখোমুখি বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ! টাঙ্গাইল শাড়ির জিআই নিবন্ধন বিষয়ে বাংলাদেশের করণীয় বিষয়ে মত বিনিময় সভা সন্দেহজনক লেনদেনের অর্থ কোথায় যায়! পাকিস্তানে অধিবেশনের আগে ‘সংরক্ষিত আসন বণ্টন’ চান প্রেসিডেন্ট আলভি ফাইনালে ওঠার লড়াইয়ে আগামীকাল মুখোমুখি হবে কুমিল্লা-রংপুর নোয়াখালীতে ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ : সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সকল