২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আশুলিয়ায় ৬০ কেজি গাঁজাসহ ২ মাদককারবারি আটক

- ছবি : নয়া দিগন্ত

ঢাকার আশুলিয়ায় ৬০ কেজি গাঁজাসহ দুই মাদককারবারিকে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৪)-এর সদস্যরা। এ সময় একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

রোববার (১৯ মার্চ) সকাল ১০টার দিকে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-৪-এর কোম্পানি কমান্ডার লে. রাকিব মাহমুদ খান।

আটককৃতরা হলো ব্রাহ্মণবাড়িয়া জেলার জুয়েল মিয়া (৩৫) ও আওলাদ মিয়া (২৭)।

র‍্যাব-৪ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর রাতে একটি আভিযানিক দল জামগড়া এলাকায় অভিযান চালায়। এ সময় ৬০ কেজি গাঁজা ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যানসহ ওই দুই মাদককারবারিকে আটক করে।

র‍্যাব আরো জানায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা দীর্ঘ দিন লোক চক্ষুর আড়ালে দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, ধামরাই, আশুলিয়াসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ‍ও মাদককারবারিদের নিকট বিক্রয় করে আসছিল।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানায় র‍্যাব।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল