০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


কর্ণফুলী মাল্টিপারপাসের চেয়ারম্যান গ্রেফতার

- ছবি - সংগৃহীত

গ্রাহকদের কোটি কোটি টাকা হাতিয়ে নেয়া কর্ণফুলী মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের চেয়ারম্যান জসিম উদ্দিনকে গ্রেফতার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার র‍্যাব-৪ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি সাজেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার (৩ নভেম্বর) দুপুর ১টায় টাঙ্গাইল থেকে জসিম উদ্দিনকে গ্রেফতার করে র‍্যাব-৪ এর একটি টিম। এছাড়া কর্ণফুলী মাল্টিপারপাস সমিতির সম্পাদক লাকী আক্তারকেও গ্রেফতার করা হয়।

তাদের কাছ থেকে অস্ত্র, মাদক, জাল টাকা, দুটি দামি গাড়ি জব্দ করা হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

দেখুন:

আরো সংবাদ



premium cement
স্বপ্ন জয়ের লক্ষ্যে জবিতে পরীক্ষা দিলেন বিশেষ চাহিদাসম্পন্ন ৯ শিক্ষার্থী রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট অনুষ্ঠিত তিউনিসিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৮ যুবকের লাশের অপেক্ষায় স্বজনরা আ’লীগের মনোনয়ন বোর্ডের সভা আজ ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি গেন্ডারিয়া শাখায় করা প্রতারণা মামলায় ২ আসামি গ্রেফতার আনান কেমিক্যাল ইন্ডাস্ট্রিজে পুনরায় উৎপাদন শুরু নামাজ পড়তে গিয়ে ফিরে আসেনি ফাহিম এ জে মোহাম্মদ আলীর লাশ ঢাকায় : আজ জানাজা ও দাফন কাশিয়ানীতে শ্মশানের জমিতে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির নির্বাচন আজ বশেমুরবিপ্রবিতে ‘বি’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন

সকল