২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ব্যবসায়ীকে হত্যার পর ৩ টুকরা : মূল আসামি গ্রেফতার

টাকা হাতিয়ে নিতেই হেলালকে হত্যা করে ঘাতকরা - ছবি : সংগৃহীত

রাজধানীর দক্ষিণখানে ব্যবসায়ী হেলাল উদ্দিনকে হত্যা করে লাশ তিন টুকরো করার ঘটনায় দায়ের করা মামলার মূল আসামি রূপম সরকারকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা।

রোববার দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়। আজ সোমবার সকালে ডিএমপি থেকে পাঠানো এক খুদেবার্তায় এ তথ্য জানানো হয়।
গ্রেফতার রূপম নিহত হেলালের বন্ধু।

খুদেবার্তায় জানানো হয়, রাজধানীর দক্ষিণখান থানা এলাকায় তিন টুকরো লাশ উদ্ধারের ঘটনার মূল আসামিকে গ্রেফতার করেছে ডিবি।

এর আগে ১৫ জুন হেলাল নামে ওই তরুণ ব্যবসায়ীর লাশের দুই অংশ দক্ষিণখান ও বিমানবন্দর এলাকা থেকে উদ্ধার করা হয়। পর দিন দক্ষিণখানের একটি খালি প্লট থেকে উদ্ধার করা হয় হেলালের মাথা। ঘটনার পর দিন হেলালের বড় ভাই মো: হোজায়ফা বাদী হয়ে দক্ষিণখান থানায় অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে মামলা করেন।

এ ঘটনায় ইতিমধ্যে নিহত হেলালের বন্ধু চার্লস ও রূপম সরকারের স্ত্রী শাহীনা আক্তার ওরফে মনি সরকার (২৪) ও রূপমের শাশুড়ি রাশিদা আক্তারকে (৪৮) গ্রেফতার করা হয়েছে। তারা আদালতে হত্যার ঘটনায় জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

রাজধানীর উত্তরা ও আবদুল্লাহপুর থেকে গ্রেফতারের পর তাদের আদালতে সোপর্দ করা হলে হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন তারা। স্বীকারোক্তিতে উঠে আসে, নগদ টাকা হাতিয়ে নেয়াই ছিল হত্যার নেপথ্যের কারণ।

কোরআনে হাফেজ হেলালের বাড়ি পিরোজপুর জেলার নেসারাবাদ থানার দইহাঁড়ি গ্রামে। মাদরাসায় পড়াশোনার পাশাপাশি তিনি দক্ষিণখানের আজমপুরে মোবাইল ফোন রিচার্জের ব্যবসা করতেন।


আরো সংবাদ



premium cement
মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২

সকল