২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


আশুলিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

-

রাজধানীর উপকণ্ঠ আশুলিয়ায় কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, তিনি একটি হত্যা মামলার আসামি।

আজ বৃহস্পতিবার ভোররাতে আশুলিয়ার ইয়ারপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম বাবুল মিয়া (২৭)। তিনি ইয়ারপুর এলাকার পোশাকশ্রমিক মেহেদী হাসান টিপু হত্যা মামলার প্রধান আসামি। তার বাড়ি বগুড়া জেলার সোনাতলা থানার টেকনিমুন্সীপাড়া গ্রামে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু জানান, কয়েক দিন আগে মেহেদী হাসান টিপুকে অপহরণ করা হয়। পরে তার সাত টুকরা লাশ ফ্রিজের মধ্যে পাওয়া যায়। এ ঘটনায় মেহেদী হাসান টিপুর স্ত্রী শম্পা বেগম আশুলিয়া থানায় বাবুল মিয়াকে প্রধান আসামি করে অপহরণ ও হত্যা মামলা করেন।

ওসি আরো জানান, বাবুল মিয়া ইয়ারপুরের মুন্নার বাঁশবাগানে অবস্থান করছে আজ ভোরে এমন খবরে পুলিশ আসামি ধরার জন্য সেখানে অভিযান চালায়। এ সময় বাবুল মিয়া ও তার সহযোগীরা পুলিশের ওপর গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালালে বাবুল মিয়া গুরুতর আহত হন। পরে তাকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাবুল মিয়ার লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওসি। ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে দাবি করেন তিনি।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল