১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


ঢাকা ও কক্সবাজারে 'বন্দুকযুদ্ধে' নিহত ৪

-

রাজধানীর রায়েরবাজার ও কক্সবাজারে পৃথক দুটি 'বন্দুকযুদ্ধে' চারজন নিহত হয়েছে। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব এ তথ্য জানিয়েছে। এর মধ্যে ঢাকার রায়ের বাজার এলাকায় নিহত দুজনকে ‘ডাকাত’ বলছে র‌্যাব। আর কক্সবাজারের উখিয়ায় নিহত দুজন মাদক চোরাকারবারে জড়িত ছিল বলে র‌্যাব কর্মকর্তাদের ভাষ্য।
রাজধানীর রায়েরবাজা এলাকায় সাথে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত হয়। এসময় দুই র‌্যাব সদস্যও আহত হয়েছে।

কক্সবাজার জেলার উখিয়া থানাধীন মরিচ্যা বাজার এলাকায় র‌্যাবের চেক পোস্ট চলাকালে মাদক ব্যবসায়ীদের সাথে গুলিবিনিময়ে ২ মাদক ব্যবসায়ী নিহত হয়। এ সময় অস্ত্র, গুলি ও বিপুল পরিমাণ (আনুমানিক ১ লাখ ৩০ হাজার পিস) ইয়াবা উদ্ধার করা হয়।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল