১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


রংপুর ও টাঙ্গাইলে ২ মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

-

রংপুর ও টাঙ্গাইলে দুই মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার দিবাগত রাতে এ ঘটনা দুটি ঘটে।আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন :

রংপুর অফিস জানায়, জেলার কাউনিয়ার হারাগাছের টাংরির বাজার থেকে শনিবার দিবাগত ভোররাতে রফিকুল ইসলাম অপি নামের এক চিহ্নিত মাদক কারবারির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে বিভিন্ন মাদক দ্রব্য ও পিস্তল উদ্ধার করা হয়েছে।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ জানান, ভোরে হারাগাছ পৌরসভার টাংরির বাজারে মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ সেখানে গেলে উভয় গ্রুপই পালিয়ে যায়। পরে সেখান থেকে চিহ্নিত মাদক কারবারি রফিকুল ইসলাম অপির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থল থেকে ২২৬ পিস ইয়াবা, ৪৬ বোতল ফেনসিডিল, চাকু, ছোড়া ও একটি দেশি পিস্তল উদ্ধার করা হয়।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আজিজ জানান, অপি হারাগাছ পৌর এলাকার হরিণচড়া গ্রামের মৃত আহসান আলীর পুত্র। তার নামে কাউনিয়াসহ বিভিন্ন এলাকায় ৩৫টি মাদকের মামলা রয়েছে। তার স্ত্রী গিন্নি বেগমও চিহ্নিত মাদক কারবারি।

টাঙ্গাইল

টাঙ্গাইল সংবাদদাতা জানান, টাঙ্গাইলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে কালিহাতী উপজেলায় গোলড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত রুহুল ওরফে কাল্যা রুহুল (৩০) উপজেলার পশ্চিম গোলড়ার আব্দুল গনির ছেলে। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হন।

র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ রবিউল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে কালিহাতী উপজেলার গোলড়া এলাকায় অভিযান চালালে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে মাদক ব্যবসায়ীরা গুলি ছোড়ে। এ সময় আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়।

এ বন্দুকযুদ্ধ চলাকালে রুহুল নামের এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হলেও অন্যান্যরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মাদক ব্যবসায়ী রুহুলকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
বন্ধুর বাড়ি থেকে যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার রাণীনগরে ১৪ কেজি ওজনের লক্ষ্মী-নারায়ণ মূর্তি উদ্ধার কিরগিজস্তানে থাকা আতঙ্কিত বাংলাদেশী শিক্ষার্থীরা দেশে ফিরতে চায় আধুনিক প্রযুক্তির জ্ঞান অর্জন করে দেশ গঠনে ভূমিকা পালন করতে হবে : মোবারক হোসাইন ওএমএস বিতরণে গাফলতি হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খাদ্যমন্ত্রী শিবপুরে পুকুর থেকে মহিলার লাশ উদ্ধার বন্দীদের মুক্ত করতে আলোচনায় বসুন : নেতানিয়াহুকে বন্দীদের পরিবার প্রাণঘাতী ব্যাকটিরিয়ার তালিকা প্রকাশ বিশ্ব স্বাস্থ্য সংস্থার বার্সাতে থাকার ব্যাপারে এখানো আত্মবিশ্বাসী জাভি বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩ দেশের অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করুন : প্রধানমন্ত্রী

সকল