১৭ জুন ২০২৪
`

গম্ভীরকে বেকায়দায় ফেলে দিয়েছেন শাহরুখ!

গম্ভীরকে বেকায়দায় ফেলে দিয়েছেন শাহরুখ! - ফাইল ছবি

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ তথা আইপিএলে কলকাতা নাইট রাইডার্সকে (কেকেআর) শিরোপা জিতিয়ে দিয়েছেন গৌতম গম্ভীর। তার কাজে খুশি ভারতীয় ক্রিকেট বোর্ড। এদিকে রাহুল দ্রাবিড় জানিয়ে দিয়েছেন যে টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে তিনি আর কোচ থাকবেন না। সেই জায়গায় কি দায়িত্ব দেয়া হবে গম্ভীরকে? কেকেআরের মেন্টর দোটানায় রয়েছেন। নেপথ্যে দলের মালিক শাহরুখ খান।

সংবাদপত্র ‘দৈনিক জাগরণ’-এ প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, ২৭ মে, অর্থাৎ, আইপিএলের ফাইনালের পরের দিন অর্থাৎ আজ সোমবার ভারতীয় ক্রিকেট বোর্ডের কয়েকজন কর্মকর্তার সঙ্গে দেখা করবেন গম্ভীর। ভারতীয় দলের কোচ হওয়ার প্রস্তাব মনে ধরেছে গম্ভীরের। তিনি রাজি। কিন্তু নতুন দায়িত্ব পাওয়ার আগে দলের মালিক শাহরুখকে রাজি করাতে হবে তাকে।

রিপোর্ট অনুযায়ী, চলতি বছর আইপিএলের আগে কেকেআরের মেন্টর হওয়ার জন্য গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দেয়া হয়েছিল। অর্থাৎ, তিনি কত টাকা নেবেন তা ঠিক করার দায়িত্ব গম্ভীরকেই দেয়া হয়েছিল। এক বা দু’বছরের জন্য নয়, গম্ভীরকে ১০ বছর কলকাতার মেন্টর হওয়ার প্রস্তাব দিয়েছিলেন শাহরুখ। অর্থাৎ, আগামী ১০ বছর কিভাবে দল চলবে তার নীল নকশা তৈরি করার দায়িত্ব ছিল গম্ভীরের।

এই পরিস্থিতিতে যদি গম্ভীর ভারতীয় দলের কোচ হন, তা হলে আর আইপিএলে নিজের দায়িত্ব সামলাতে পারবেন না তিনি। অর্থাৎ, এক বছরের জন্য কেকেআরের মেন্টর হওয়ার পরেই দায়িত্ব ছাড়তে হবে তাকে। তাতে কি রাজি হবেন শাহরুখ? সেই প্রশ্ন উঠছে।
সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement
খালেদা জিয়ার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে ফিরোজায় বিএনপির শীর্ষ নেতারা টি-টোয়েন্টি বিশ্বকাপে ‘সুপার এইটে’ বাংলাদেশ ম্যাচের সময়সূচি গাজায় ইসরাইলি হামলায় অসংখ্য পরিবার নির্বংশ হয়ে গেছে টি-টোয়েন্টি বিশ্বকাপে বিশ্বরেকর্ড তানজিমের সেন্টমার্টিন উপকূলে টহল দিচ্ছে নৌবাহিনী ও কোস্টগার্ডের জাহাজ, গতিবিধি পর্যবেক্ষণ ঈদের দিন সমুদ্রে গোসলে নেমে কিশোর নিখোঁজ রাজধানীতে কোরবানি দিতে গিয়ে ছুরিকাঘাতে আহত ১৪০ সুনামগঞ্জে পাহাড়ি ঢল : সুরমার পানি বিপদসীমার অনেক উপরে প্রবাহিত কচুখেতে মিলল কীটনাশক ব্যবসায়ীর গলাকাটা লাশ ফিলিস্তিনি রাষ্ট্রের স্বীকৃতি দানকারী দেশগুলোর বিরুদ্ধে কাজ করার ঘোষণা ইসরাইলের ধলেশ্বরী নদী থেকে কারা হিসাবরক্ষকের লাশ উদ্ধার

সকল