১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


বিশ্বকাপে বাঁচা-মরার ম্যাচে একাদশে ২ পরিবর্তন নিয়ে বোলিংয়ে বাংলাদেশ

বিশ্বকাপে বাঁচা-মরার ম্যাচে একাদশে ২ পরিবর্তন নিয়ে বোলিংয়ে বাংলাদেশ - ছবি : সংগৃহীত

যুব বিশ্বকাপের সুপার সিক্সে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ। বুধবার (৩১ জানুয়ারি) নেপালের বিপক্ষে টস হেরে বোলিংয়ে যুবারা। কিম্বার্লির ডায়মন্ড ওভালে বাংলাদেশ সময় দুপুর ২টায় শুরু হয়েছে ম্যাচটি।

চলমান বিশ্বকাপে টিকে থাকতে হলে এই ম্যাচে জয়ের বিকল্প নেই বাংলাদেশের। পূর্ণ ২ পয়েন্ট না পেলে বিশ্বকাপ সফরের ইতি ঘটে যাবে রাব্বি-রিজওয়ানদের। গ্রুপ ১-এ নিজেদের প্রথম ম্যাচে জিতেছে ভারত-পাকিস্তান। যে কারণে বাংলাদেশের সামনে কঠিন সমীকরণ।

এদিকে, গুরুত্বপূর্ণ এই ম্যাচে বাংলাদেশের একাদশে এসেছে দুই পরিবর্তন। পেসার রোহানাতদৌলা বর্ষণ এবং জিশান আলম একাদশে যুক্ত হয়েছেন। বাদ পড়েছেন রাফিউজ্জামান এবং আদিল বিন সিদ্দিক।

বাংলাদেশ একাদশ
আশিকুর রহমান শিবলী (উইকেটরক্ষক), জিশান আলম, চৌধুরী মোহাম্মদ রিজওয়ান, আরিফুল ইসলাম, আহরার আমিন, শিহাব জেমস, শেখ পারভেজ জীবন, মাহফুজুর রহমান রাব্বি (অধিনায়ক), রোহানাতদৌলা বর্ষণ, ইকবাল হোসেন ইমন, মারুফ মৃধা।


আরো সংবাদ



premium cement
ইসলাম ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার গাজা যুদ্ধ : বিভক্ত হয়ে পড়েছে ইসরাইলি মন্ত্রিসভা রূপপুরসহ ১০ প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি হোসেনপুরে তীব্র গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ে ৩০ শিক্ষার্থী উন্নত বিশ্বকে কার্বন নিঃসরণ কমানোর দিকে মনোযোগ দিতে পরিবেশমন্ত্রীর আহ্বান হজ কার্যক্রম সহজ করতে ১৬টি ভাষায় ১৫টি সচেতনতামূলক নির্দেশিকা  চীন সফর থেকে কী চান পুতিন? বগুড়ায় কোল্ড স্টোরে ৫ লাখ ডিম, জরিমানা আদায় টাচেলকে আগামী মৌসুমেও দলে রাখার চেষ্টা করবে বায়ার্ন চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী আলো দূষণ কী এবং এর প্রভাবে কী কী ক্ষতি হয়

সকল