২১ ফেব্রুয়ারি ২০২৪, ০৮ ফাল্গুন ১৪৩০, ১০ শাবান ১৪৪৫
`

বিশ্বকাপ ফাইনালে মাঠে ঢুকে পড়া ফিলিস্তিনি সমর্থককে সমর্থন ঋদ্ধি-ঋত্বিকের

বিশ্বকাপ ফাইনালে মাঠে ঢুকে পড়া ফিলিস্তিনি সমর্থককে সমর্থন ঋদ্ধি-ঋত্বিকের - ছবি : সংগৃহীত

ভারতের গুজরাট রাজ্যের আহমেদাবাদে অনুষ্ঠিত হয়ে হয় বিশ্বকাপের ফাইনাল। রোববার (১৯ নভেম্বর) নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল ভারত ও অস্ট্রেলিয়া। এই হাইভোল্টেজ ম্যাচের মাঝেই এক ফিলিস্তিনি সমর্থক মাঠে ঢুকে পড়েন। তা নিয়েই আলোচনার ঝড় সামাজিক যোগাযোগমাধ্যমে।

ওই সমর্থকের সমর্থন জানিয়েছেন টলিউডের একাধিক অভিনেতাও। এ প্রসঙ্গে কথা বলেছেন ঋত্বিক চক্রবর্তি ও ঋদ্ধি সেন।

পরনে সাদা টি-শার্ট, সেখানেই ছবিতে তুলে ধরা হয়েছে ফিলিস্তিনের বর্তমান অবস্থার চিত্র। লেখা রয়েছে ‘ফিলিস্তিনে বোমা ফেলা বন্ধ করো’। সাথে লাল প্যান্ট, মুখে ফিলিস্তিনের পতাকার রঙের মাস্ক পরেই নরেন্দ্র মোদি স্টেডিয়ামের মাঠে ঢুকে পড়েন ওই ব্যক্তি। পরে কথা বলেন বিরাট কোহলির সাথে। তার কাঁধেও হাত রাখেন।

ভারত পরাজয় নিয়ে মন্তব্য নেই, তবে এদিন মাঠে যে ব্যক্তি ঢুকে পড়েন তার হয়ে কথা বললেন টলিউডের দুই জনপ্রিয় অভিনেতা ঋদ্ধি সেন এবং ঋত্বিক চক্রবর্তি।

ঋদ্ধি এদিন এই ঘটনার ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন, ‘ঠিক এমনই জাতীয়তাবোধ আমাদের দরকার। ভারত অস্ট্রেলিয়া দুটি টিমই এদিন ভালো খেলেছে।’

ঋত্বিক চক্রবর্তি লেখেন, ‘যা হয়েছে তা হয়েছে, ঠিক আছে। আমি এই ছবি দুটি রাখলাম।’

এদিন ভারত বনাম অস্ট্রেলিয়ার ম্যাচে এটা অন্যতম নজরকাড়া এবং বিশেষ ঘটনা ছিল সেটা বলাই যায়। অনেকেরই নজর কেড়েছে ঘটনাটি। প্রশংসাও পেয়েছে। পেয়েছে সমর্থনও।
সূত্র : হিন্দুস্তান টাইমস


আরো সংবাদ



premium cement

সকল