১৮ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১১ মহররম ১৪৪৬
`

বিশ্বকাপ ফাইনালে মাঠে ঢুকে পড়া ফিলিস্তিনি সমর্থককে সমর্থন ঋদ্ধি-ঋত্বিকের

বিশ্বকাপ ফাইনালে মাঠে ঢুকে পড়া ফিলিস্তিনি সমর্থককে সমর্থন ঋদ্ধি-ঋত্বিকের - ছবি : সংগৃহীত

ভারতের গুজরাট রাজ্যের আহমেদাবাদে অনুষ্ঠিত হয়ে হয় বিশ্বকাপের ফাইনাল। রোববার (১৯ নভেম্বর) নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল ভারত ও অস্ট্রেলিয়া। এই হাইভোল্টেজ ম্যাচের মাঝেই এক ফিলিস্তিনি সমর্থক মাঠে ঢুকে পড়েন। তা নিয়েই আলোচনার ঝড় সামাজিক যোগাযোগমাধ্যমে।

ওই সমর্থকের সমর্থন জানিয়েছেন টলিউডের একাধিক অভিনেতাও। এ প্রসঙ্গে কথা বলেছেন ঋত্বিক চক্রবর্তি ও ঋদ্ধি সেন।

পরনে সাদা টি-শার্ট, সেখানেই ছবিতে তুলে ধরা হয়েছে ফিলিস্তিনের বর্তমান অবস্থার চিত্র। লেখা রয়েছে ‘ফিলিস্তিনে বোমা ফেলা বন্ধ করো’। সাথে লাল প্যান্ট, মুখে ফিলিস্তিনের পতাকার রঙের মাস্ক পরেই নরেন্দ্র মোদি স্টেডিয়ামের মাঠে ঢুকে পড়েন ওই ব্যক্তি। পরে কথা বলেন বিরাট কোহলির সাথে। তার কাঁধেও হাত রাখেন।

ভারত পরাজয় নিয়ে মন্তব্য নেই, তবে এদিন মাঠে যে ব্যক্তি ঢুকে পড়েন তার হয়ে কথা বললেন টলিউডের দুই জনপ্রিয় অভিনেতা ঋদ্ধি সেন এবং ঋত্বিক চক্রবর্তি।

ঋদ্ধি এদিন এই ঘটনার ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন, ‘ঠিক এমনই জাতীয়তাবোধ আমাদের দরকার। ভারত অস্ট্রেলিয়া দুটি টিমই এদিন ভালো খেলেছে।’

ঋত্বিক চক্রবর্তি লেখেন, ‘যা হয়েছে তা হয়েছে, ঠিক আছে। আমি এই ছবি দুটি রাখলাম।’

এদিন ভারত বনাম অস্ট্রেলিয়ার ম্যাচে এটা অন্যতম নজরকাড়া এবং বিশেষ ঘটনা ছিল সেটা বলাই যায়। অনেকেরই নজর কেড়েছে ঘটনাটি। প্রশংসাও পেয়েছে। পেয়েছে সমর্থনও।
সূত্র : হিন্দুস্তান টাইমস


আরো সংবাদ



premium cement
‘যুদ্ধ শুরু হলে নিশ্চিতভাবে লেবানন হবে ইসরাইলের জন্য দোযখ’ ট্রাম্পকে হত্যাচেষ্টার ছবি যেভাবে নির্বাচনকে প্রভাবিত করতে পারে? ট্রাম্পের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ প্রত্যাখ্যান ইরানের কোটাবিরোধী আন্দোলনে রক্তাক্ত সহিংসতায় চট্টগ্রামে ৪ মামলা শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহবান পুলিশ সদর দফতরের কোটা আন্দোলনকারী ৬ শিক্ষার্থী হত্যার তীব্র নিন্দা জানিয়েছে হেফাজতে ইসলাম খাগড়াছড়িতে গাড়ির চাকায় পিষ্ট হয়ে শিশু নিহত, আহত মা ক্যাম্পাসে রাজনীতি নিষিদ্ধসহ শিক্ষার্থীদের ৬ দফা দাবি মেনে নেয়ার আশ্বাস জবি প্রশাসনের ছাত্রলীগ ও প্রশাসনের সাঁড়াশি অভিযান, ছাত্রশিবিরের তীব্র নিন্দা জাফর ইকবালের বই পুড়িয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ কোটা আন্দোলনে নিহতদের নাম বুকে লিখে তাজিয়ার আদলে প্রতিবাদী মিছিল

সকল