১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১, ৭ মহররম ১৪৪৬
`

থমকে আছে ভারত-পাকিস্তান ম্যাচ, বৃষ্টি না থামলে যা হবে

বৃষ্টিতে স্থগিত আছে ভারত-পাকিস্তান ম্যাচ - ছবি : সংগৃহীত

বৃষ্টি শঙ্কা মাথায় নিয়েই শুরু হয়েছিল খেলা। অবশ্য শুরুতে ভালোই ছিল আবহাওয়া। তবে ইনিংসের মাঝামাঝি আসতেই শঙ্কা রূপ নেয় বাস্তবে। বৃষ্টি শুরু জয় তীব্রবেগে। দ্রুত মাঠ ছাড়েন ক্রিকেটাররা।

বৃষ্টির আগ পর্যন্ত অবস্থাতে স্বস্তিতেই আছে ভারত। ২৪.১ ওভারে ২ উইকেট হারিয়ে ১৪৭ রান তুলেছে তারা। মাঠে আছেন বিরাট কোহলি ও লোকেশ রাহুল।

এর আগে বাংলাদেশ সময় সাড়ে ৩টায় শুরু হয় চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দলের লড়াই। টসে হেরে ব্যাট করতে নামে ভারত। তবে রোহিত শর্মা ও শুভমান গিলের আক্রমণাত্মক ব্যাটিংয়ে চাপে পড়ে যায় পাকিস্তান। শতাধিক রানের জুটি গড়ে তুলেন দু'জনে।

অবশেষে ১৬.৪ ওভারে এসে ১২১ রানে ভাঙে উদ্বোধনী জুটি। ৪৯ বলে ৫৬ করে শাদাব খানের শিকার হন রোহিত শর্মা। পরের ওভারেই শাহিন আফ্রিদির শিকার হয়ে ফেরেন শুভমান গিল। ৫২ বলে ৫৮ রান আসে তার ব্যাটে।

প্রায় ১৫ মিনিট হয়ে গেলেও এখনো কমেনি বৃষ্টি। এমতাবস্থায় ভারত যদি আর ব্যাট করতে না পারে পাকিস্তানের সামনে লক্ষ্য দাঁড়াবে ২০ ওভারে ১৮১ রান। আর যদি আজ আর মাঠে নামাই সম্ভব না হয়, তবে খেলা গড়াবে আগামীকাল, রিজার্ভ ডেতে।


আরো সংবাদ



premium cement
এক দফায় যাচ্ছে কোটা বিরোধী আন্দোলন বৃষ্টির পানিতে ব্যবসায়ীদের স্বপ্ন শেষ দেশে টাকাও নেই ডলারও নেই, থালাবাটি বেচে কোরমা পোলাও খাচ্ছে ব্যাংক বিএনপিকে সমমনাদের রোডমার্চের প্রস্তাব যুদ্ধ শেষে ফিলিস্তিনে নির্দলীয় সরকার গড়তে চায় হামাস যথাযথ প্রশিক্ষণ দিয়ে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন : প্রধানমন্ত্রী কোটা নিয়ে আইন তার নিজস্ব গতিতে চলবে : কাদের কোটা আন্দোলন ভিন্ন খাতে নিতে সরকার অপকৌশল করছে : মির্জা আব্বাস আর্জেন্টিনার ষোলো নাকি কলম্বিয়ার দ্বিতীয় শিরোপা বান্দরবানে বিহার থেকে বৌদ্ধভিক্ষুর লাশ উদ্ধার জলাবদ্ধতার জন্য বৃষ্টি ও নগরবাসীর অসচেতনতা দায়ী, দাবি ডিএসসিসির

সকল