২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০, ১৩ শাবান ১৪৪৫
`

শহীদ চান্দু স্টেডিয়ামের উইকেটে মুগ্ধ এইচপি হেড কোচ

এইচপি হেড কোচ ডেভিড হেম্প - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের হাইপারফরমেন্স টিমের (এইচপি) হেড কোচ ডেভিড হেম্প বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামের উইকেটের প্রশংসা করেছেন। সবুজ ঘাসে মোড়ানো সেন্টার উইকেট এবং সাইড উইকেট দেখে মুগ্ধ এই বারমুডিয়ান সাবেক ওপেনিং ব্যাটার।

শুক্রবার (২৬ মে) বিকেলে শহীদ চান্দু স্টেডিয়ামের উইকেট এবং ইনডোর ফ্যাসালিটি ঘুরে দেখেন তিনি।

জানা গেছে, বিসিবির হাইপারফরমেন্স স্কোয়াড বা এইচপি টিমের প্রথম পর্বের বিশেষ ক্যাম্পের শেষ অংশ শহীদ চান্দু স্টেডিয়ামে আয়োজন করেছে বিসিবি। ৯ জুন হতে ২৬ জুন পর্যন্ত এই ক্যাম্প অনুষ্ঠিত হবে। ক্যাম্পের প্রস্তুতি দেখতে এইচপি টিমের ম্যানেজার জামাল বাবুকে সাথে নিয়ে শুক্রবার বিকেলে শহীদ চান্দু স্টেডিয়ামে এলেন হেড কোচ ডেভিড হেম্প। তিনি স্টেডিয়ামে এসেই সেন্টার উইকেটে ছুটে যান।

এ সময় বিসিবির সহকারী পিচ কিউরেটর হুমায়ুন কবির তাকে উইকেটের বিষয়ে বিস্তারিত জানান। সবুজ ঘাসে মোড়ানো সেন্টার উইকেট এবং সাইড উইকেট দেখে মুগ্ধ হন তিনি। এরপর সাইড উইকেট পরিদর্শন শেষে তারা স্টেডিয়ামের তৃতীয় তলায় যান। যেখানে এইচপি ক্রিকেটারদের জিম করার কথা। জিমের জন্য জায়গা পছন্দ না হওয়ায় তারা ইনডোর ঘুরে দেখেন। সেখানে দ্বিতীয় তলাকে তারা খণ্ডকালিন জিম সেন্টার করার উপযুক্ত জায়গা হিসেবে পছন্দ করেন। একইসাথে ইনডোরের লাইটিং সিস্টেমে পরিবর্তন আনার পরামর্শ দেন।

এর আগে শুক্রবার সকালে তারা এইচপি টিমের বিশেষ ক্যাম্পের অপর ভেন্যু রাজশাহী শহীদ কামারুজ্জামান স্টেডিয়াম পরিদর্শন করেন।


আরো সংবাদ



premium cement
মিয়ানমারে বিপুল পরিমাণ ভোগ্য পণ্য ও অষুধসহ ৩ পাচারকারী আটক শরণখোলায় সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক কাবা শরিফে ইফতার নিয়ে বিশেষ নির্দেশনা ফের বিমান ও মর্টার শেলের শব্দে কেঁপে ওঠছে শাহপরীরদ্বীপ আফরিন আকতারের সাথে বিএনপির বৈঠক নিয়ে যা বললেন আমীর খসরু বাউফল উন্নয়ন ফোরামের ‘রমাদানে আত্মশুদ্ধি ও অর্থশুদ্ধি শীর্ষক সেমিনার অনুষ্ঠিত’ ধর্ষণ মামলায় আলভেজের ক্ষতিপূরণের টাকা দিয়ে তোপের মুখে নেইমার ঈশ্বরগঞ্জে মাদক কারবারিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন চারিদিকে সর্দি কাশি জ্বর, সাথে বাড়ছে কোভিড সংক্রমণ এপ্রিলে দলে ফেরার আশা করছেন কোর্তোয়া ‘বঙ্গবন্ধু অ্যাপ’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সকল