১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১, ৭ মহররম ১৪৪৬
`

আইপিএল ফাইনালে যাবেন পাপন, নির্ধারণ হবে এশিয়া কাপের ভাগ্য

আইপিএল ফাইনালে যাবেন পাপন, নির্ধারণ হবে এশিয়া কাপের ভাগ্য। - ছবি : সংগৃহীত

ভারত যাচ্ছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই) থেকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফাইনাল দেখার আমন্ত্রণ পেয়েছেন তিনি। উপলক্ষ আইপিএল ফাইনাল হলেও উদ্দেশ্য যে এশিয়া কাপ, তাও নিশ্চিত করেছে বিসিসিআই। রোববার সব সংশয় কাটিয়ে নির্ধারণ হতে পারে এশিয়া কাপের ভাগ্য।

আগামী ২৮ মে (রোববার) ভারতের বিখ্যাত আহমেদাবাদ স্টেডিয়ামে গড়াবে আইপিএল ফাইনাল। বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা এই আসরের ফাইনাল দেখতে আমন্ত্রণ পেয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। আমন্ত্রণপত্র পাঠিয়েছেন বিসিসিআই সেক্রেটারি ও এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) সভাপতি জয় শাহ।

শুধু পাপন নন, জয় শাহের আমন্ত্রণনামা পেয়েছেন আফগানিস্তান ও শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ড প্রধানরাও। তবে শুধু আইপিএল ফাইনাল উপভোগ নয়, এশিয়া কাপ নিয়েও আলোচনা করার কথা উল্লেখ করেছেন জয় শাহ। কিন্তু দাওয়াত করা হয়নি পাকিস্তান ক্রিকেটের বোর্ড প্রধানকে।

ভারতীয় গণমাধ্যমকে জয় শাহ বলেন, ‘বাংলাদেশ, আফগানিস্তান ও শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সম্মানিত সভাপতিরা আইপিএল ফাইনাল দেখতে আহমেদাবাদ আসবেন। আমরা তাদের সাথে এশিয়া কাপ নিয়ে আলাপ করব।’

এবারের এশিয়া কাপের আয়োজক পাকিস্তান। ক’দিন আগ পর্যন্তও নিজেদের দেশে এশিয়া কাপ আয়োজন করতেই বদ্ধপরিকর ছিল দেশটি। তবে পাকিস্তান ভ্রমণে ভারত দলের আপত্তিতে হাইব্রিড মডেলে আসর আয়োজনের প্রস্তাব দিয়েছিল পাকিস্তান। তবে এখনো সমাধান হয়নি বিষয়টার।


আরো সংবাদ



premium cement