২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩০, ১৩ জিলহজ ১৪৪৫
`

বিপিএলে ফিরছেন ইফতেখার, আমির, ইমাদ

বিপিএলে ফিরছেন ইফতেখার, আমির, ইমাদ - ছবি : সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ফিরছেন পাকিস্তানি তিন ক্রিকেটার ইফতেখার, আমির, ইমাদ। গ্রুপ পর্বের শেষ ম্যাচে তাদের সার্ভিস পাবে সিলেট স্ট্রাইকার্স ও ফরচুন বরিশাল।

ইফতেখার ফিরবেন, তা ফরচুন বরিশাল কর্তৃপক্ষ আগেই জানিয়ে দিলেও ইমাদ-আমিরের ফেরাটা একরকম সারপ্রাইজই ছিল এবারের আসরেরর জন্য।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্রস্তুতি নিতে নিজ দেশে ফিরে গিয়েছিলেন ইফতেখার আহমেদ, মোহাম্মদ আমির ও ইমাদ ওয়াসিম। তখন বলা হয় এবারের মতো বিপিএল শেষ তাদের। আসরের বাকি সময়ে নিজ দলের একাদশে আর দেখা যাবে না বলেও জানানো হয়। তবে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রাখতে এই তিন ক্রিকেটারের শরণাপন্ন হয়েছে দলগুলো।

এখন পর্যন্ত পয়েন্ট টেবিলে শীর্ষে থাকলেও দুই ও তিন নম্বরে থাকা ফরচুন বরিশাল ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ে এক ম্যাচ বেশি খেলেছে মাশরাফি বিন মর্তুজার দল। কুমিল্লা ও বরিশাল পরের ম্যাচে জয় পেলে তিন নম্বরে নেমে যেতে হতে পারে সিলেটকে। ফলে কঠিন হয়ে যাবে প্লে অফ সমীকরণ।

সংশ্লিষ্টরা বলছেন, এমন শঙ্কার কথা ভেবেই এক ম্যাচের জন্য আমির ও ইমাদকে আবারো ফিরিয়ে এনেছে সিলেটের ম্যানেজমেন্ট। বিপরীতে শেষ দিকে এসে যেন পা না ফসকায়, সেই চিন্তাভাবনা থেকেই ইফতেখারকে উড়িয়ে এনেছে ফরচুন বরিশাল।

এই বিষয়ে সিলেটের ব্যাটিং কোচ তুষার ইমরান জানান, 'একটা সারপ্রাইজ আছে। আমির-ইমাদ হয়তো ফিরে আসতে পারে, একটি ম্যাচের জন্য। আশা করছি তারা এসে একটি ম্যাচ খেলবে। আমাদের একটি ম্যাচ যেহেতু গুরুত্বপূর্ণ। ম্যাচটা জিততে পারলে হয়তো আমরা শীর্ষে থেকে শেষ করব।'


আরো সংবাদ



premium cement