২২ ফেব্রুয়ারি ২০২৪, ০৯ ফাল্গুন ১৪৩০, ১১ শাবান ১৪৪৫
`

শহিদ আফ্রিদি করোনায় আক্রান্ত


প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি।

বৃহস্পতিবার শুরু হতে যাওয়া পাকিস্তান সুপার লিগের (পিএসএল) আগে আরটি-পিসিআর টেস্টে পজিটিভ হন তিনি। আপাতত নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে আছেন আফ্রিদি।

করোনাভাইরাসে আক্রান্তে খবর টুইটারে নিশ্চিত করেছেন আফ্রিদি।

টুইট করে আফ্রিদি লিখেন, ‘দুর্ভাগ্যজনকভাবে আমার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। কিন্তু একটুও উপসর্গ নেই। আশা করি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবো। যত দ্রুত সম্ভব কোয়েটা গ্লাডিয়েটর্সে যোগ দেব। পিএসএল’র প্রতিটি দলের জন্য শুভেচ্ছা রইল। অবশ্যই আমার শেষ পিএসএলে নিজের সেরাটা উজার করে দেবো।’

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) করোনা প্রটোকল মেনে আগামী সাতদিন বাড়িতে কোয়ারেন্টাইনে থাকবেন আফ্রিদি। সাতদিনের কোয়ারেন্টাইন শেষে আবারো করোনা পরীক্ষায় নেগেটিভ এলেই দলের সাথে যোগ দিতে পারবেন তিনি।

এবারের পিএসএলে কোয়েটা গ্লাডিয়েটর্সের হয়ে খেলবেন ৪১ বছর বয়সী আফ্রিদি। এর আগে সুলতানস, পেশোয়ার জালমি ও করাচি কিংসের হয়ে খেলেছিলেন তিনি। পিএসএলে এখন পর্যন্ত ৫০টি ম্যাচ খেলে ৪৬৫ রান ও বল হাতে ৪৪টি উইকেট নিয়েছেন এই অলরাউন্ডার।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
শোক-শ্রদ্ধায় স্মরণ ভাষাশহীদদের দক্ষিণ এশিয়ায় বাংলাদেশই একমাত্র ভাষার রাষ্ট্র : প্রধানমন্ত্রী বন্দিবিনিময় নিয়ে ফের আলোচনায় বসছে ফিলিস্তিন-ইসরাইল রাখাইনসহ ৩ প্রদেশ ও ২টি অঞ্চলে আরো ঘাঁটি হারিয়েছে মিয়ানমার জান্তা পাকিস্তানে সরকার গঠনে পিপিপি ও পিএমএল-এন আনুষ্ঠানিক সমঝোতা খাৎনা করাতে গিয়ে এবার আইডিয়াল শিক্ষার্থীর মৃত্যু ওজন কমাতে বাজারে আসছে নতুন পিল ফিলিস্তিনি নারীদের ধর্ষণ করছে ইসরাইলি সেনারা : জাতিসঙ্ঘ গণতন্ত্র প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে : রিজভী সাম্প্রদায়িকতার বিষবৃক্ষ সমূলে উৎপাটন করা হবে : কাদের দুবাইফেরত যাত্রীর লাগেজে মিলল দেড় কোটি টাকার স্বর্ণ

সকল