১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


দিল্লির কাছে পাত্তাই পেল না হায়দরাবাদ

দিল্লির কাছে পাত্তাই পেল না হায়দরাবাদ - ছবি : সংগৃহীত

ফিরতি পর্বের প্রথম ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানসকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখল করেছিল চেন্নাই সুপার কিংস। তবে তাদেরকে দুই ম্যাচের বেশি শীর্ষে থাকতে দিলো না প্রথম পর্বের সেরা দল দিল্লি ক্যাপিট্যালস।

বুধবার দুবাইয়ে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন হায়দরাবাদ অধিনায়ক উইলিয়ামসন। ব্যাট করতে নেমে স্কোরবোর্ডে কোনো রান যোগ করার আগেই সাজঘরে ফেরত যান ওপেনার ডেভিড ওয়ার্নার। এরপর আর পুরো ইনিংসে ওই ধাক্কা সামলে উঠতে পারেনি হায়দরাবাদ।

১৭ বলে ১৮ রান করেন আরেক ওপেনার ঋদ্ধিমান সাহা। ২৬ বল খেলা অধিনায়ক উইলিয়ামসনও করেছেন মাত্র ১৮ রান। পরে আব্দুস সামাদের ২১ বলে ২৮ ও রশিদ খানের ১৯ বলে ২২ রানের ইনিংসের ওপর ভর করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৩৪ রান করে হায়দরাবাদ।

দিল্লির পক্ষে ৪ ওভারে ৩৭ রান দিয়ে ৩ উইকেট পান কাগিসো রাবাদা। ৪ ওভারে মাত্র ১২ রান দিয়ে দুই উইকেট তুলে নেন এনরিক নরকিয়া। ৪ ওভারে ২১ রান দিয়ে দুই উইকেট পান অক্ষর প্যাটেলও।

হায়দরাবাদকে জবাব দিতে নেমে শুরুতে ফিরে যান দিল্লি ওপেনার পৃথ্বী শও। ৮ বলে ১১ রান করে আউট হন তিনি। ৬ চার ও ১ ছক্কায় ৩৭ বলে ৪২ রান করে সাজঘরে ফেরেন আরেক ওপেনার শিখর ধাওয়ানও। তবে বাকি পথটা ভালোভাবেই পাড়ি দেন ঋষভ পান্ত ও শ্রেয়াস আয়ার।

২ চার ও ছক্কায় ৪১ বলে ৪৭ রান করে আয়ার ও ৩ চার এবং ২ ছক্কায় ২১ বলে ৩৫ রান করে অপরাজিত ছিলেন পান্ত। ১৩ বল আগেই ৮ উইকেটের বড় জয় পায় দিল্লি।


আরো সংবাদ



premium cement
ভারত-মিয়ানমার সীমান্তে কাঁটাতারের বেড়া নিয়ে বিক্ষোভ বাড়ছে আগামীকাল বঙ্গোপসাগর এলাকায় শুরু হচ্ছে মাছ শিকারে নিষেধাজ্ঞা মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের ২টি গ্রামে আরাকান আর্মির হামলা ‘কিরগিজস্তানকে আমাদের গভীর উদ্বেগ জানিয়েছি, কোনো বাংলাদেশী শিক্ষার্থী গুরুতর আহত হয়নি’ আওয়ামী লীগ পরগাছায় পরিণত হয়েছে : জিএম কাদের গোপনে ইসরাইলে অস্ত্র সরবরাহ, ভারতীয় জাহাজ আটকে দিলো স্পেন বন্ধুর বাড়ি থেকে যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার রাণীনগরে ১৪ কেজি ওজনের লক্ষ্মী-নারায়ণ মূর্তি উদ্ধার কিরগিজস্তানে থাকা আতঙ্কিত বাংলাদেশী শিক্ষার্থীরা দেশে ফিরতে চায় আধুনিক প্রযুক্তির জ্ঞান অর্জন করে দেশ গঠনে ভূমিকা পালন করতে হবে : মোবারক হোসাইন ওএমএস বিতরণে গাফলতি হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খাদ্যমন্ত্রী

সকল