১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


বিধ্বংসী জেমিসন ঝড়ের সামনে অসহায় ভারতীয় ব্যাটিং

কাইলি জেমিসন
কাইলি জেমিসন - ছবি : সংগৃহীত

দ্বিতীয় টেস্টেও ফের ভারতীয় ব্যাটিংয়ের ভরাডুবি। ওয়েলিংটন টু ক্রাইস্টচার্চ- ছবিটা বদলালো না। ৬ ফুট ৮ ইঞ্চির কাইলি জেমিসন একাই শেষ করে দিলেন ভারতীয় ব্যাটিং। সঙ্গে দোসর বোল্ট আর সাউদি।

ফের একবার ব্যর্থ হলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। পৃথ্বী শ, চেতেশ্বর পুজারা আর হনুমা বিহারির হাফ সেঞ্চুরিতে ভর করে প্রথম ইনিংসে ২৪২ রান তুলল ভারত।

টস জিতে ক্রাইস্টচার্চের সবুজ উইকেটে প্রথমে ভারতকে ব্যাটিং করতে পাঠায় কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। ঝড়ের গতিতে শুরু করেছিলেন ভারতীয় ওপেনার পৃথ্বী শ। আর এক ওপেনার মায়াংক আগারওয়াল(৭) ব্যর্থ। তিন নম্বরে নেমে ব্যাটিংয়ের হাল ধরেন চেতেশ্বর পুজারা। কিন্তু ফের ব্যর্থ ভারত অধিনায়ক বিরাট কোহলি। নিউজিল্যান্ড সফরে ব্যর্থতা পিছু ছাড়ছে না কোহলির। এদিন মাত্র ৩ রান করেন তিনি।

রান পেলেন না রাহানে(৭), ঋষভ পন্থ (১২) কিংবা রবীন্দ্র জাদেজা(৯)। চেতেশ্বর পুজারা ৫৪ আর হনুমা বিহারী করলেন ৫৫ রান। কিন্তু প্রত্যেক ভারতীয় ব্যাটসম্যান সেট হওয়ার পর ভুল শট খেলে আউট হলেন। শেষ দিকে কিছুটা মারমুখী মেজাজে রান করলেন মহম্মদ শামি আর জসপ্রিত বুমরাহ। কিন্তু সেটা যথেষ্ট ছিল না। মাত্র ২৪২ রানেই গুটিয়ে গেল ভারতের প্রথম ইনিংস।

কাইল জেমিসন নিলেন পাঁচটি উইকেট, সাউদি আর বোল্ট নিলেন দুটি করে উইকেট।

সর্বশেষ পাওয়া খবরে, নিউজিল্যান্ড ১৩ ওভারে কোন উইকেট না হারিয়ে ৩৬ রান সংগ্রহ করেছে। জিনিউজ।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল