১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


জোড়া সেঞ্চুরিতে পার্টনারশিপের ডাবল সেঞ্চুরি

-

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে প্রথম ইনিংসে সেঞ্চুরি করেছেন অধিনায়ক মুমিনুল হক ও মুশফিকুর রহিম। ফলে তাদের পার্টনারশিপের ডাবল সেঞ্চুরি হয়েছে। আর বাংলাদেশের সংগ্রহ দাঁড়িয়েছে ৩ উইকেটে ৩৭৩ রান।

সকালে সেঞ্চুরি করেন মুমিনুল হক। অধিনায়ক হিসেবে আজ প্রথম শতক করেছেন তিনি। ১৫৬ বলে ১২টি বাউন্ডারি মেরে সেঞ্চুরি করেন তিনি। এটি তার টেস্ট ক্যারিয়ারের নবম সেঞ্চুরি।

মধ্যাহ্ন বিরতির পর সেঞ্চুরি করেন মুশফিকর রহিম। এটি তার টেস্ট ক্যারিয়ারের সপ্তম সেঞ্চুরি। ১৬০ বলে সেঞ্চুরি করেছেন তিনি। ১৭টি বাউন্ডারি দিয়ে সেঞ্চুরি সাজিয়েছেন এই অভিজ্ঞ ব্যাটসম্যান।

এখন মুমিনুল ব্যাট করছেন ১২২ রান নিয়ে। আর মুশফিক ১১৭।

এর আগে প্রথম ইনিংসে ২৬৫ রান করে জিম্বাবুয়ে।


আরো সংবাদ



premium cement
বন্ধুর বাড়ি থেকে যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার রাণীনগরে ১৪ কেজি ওজনের লক্ষ্মী-নারায়ণ মূর্তি উদ্ধার কিরগিজস্তানে থাকা আতঙ্কিত বাংলাদেশী শিক্ষার্থীরা দেশে ফিরতে চায় আধুনিক প্রযুক্তির জ্ঞান অর্জন করে দেশ গঠনে ভূমিকা পালন করতে হবে : মোবারক হোসাইন ওএমএস বিতরণে গাফলতি হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খাদ্যমন্ত্রী শিবপুরে পুকুর থেকে মহিলার লাশ উদ্ধার বন্দীদের মুক্ত করতে আলোচনায় বসুন : নেতানিয়াহুকে বন্দীদের পরিবার প্রাণঘাতী ব্যাকটিরিয়ার তালিকা প্রকাশ বিশ্ব স্বাস্থ্য সংস্থার বার্সাতে থাকার ব্যাপারে এখানো আত্মবিশ্বাসী জাভি বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩ দেশের অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করুন : প্রধানমন্ত্রী

সকল