১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলকদ ১৪৪৫
`


ক্রিকেট দলের ভিসা ইস্যু করেছে ঢাকাস্থ পাকিস্তান হাই কমিশন

- ছবি : সংগৃহীত

ঢাকাস্থ পাকিস্তান হাইকমিশন পর্যায়ক্রমে লাহোর, রাওয়ালপিন্ডি এবং করাচিতে অনুষ্ঠিত হতে যাওয়া তিনটি টি-২০, দুইটি টেস্ট এবং একটি এক দিনের ম্যাচ খেলতে পাকিস্তানগামী বাংলাদেশ দলের প্রতিটি সদস্য এবং ব্যবস্থাপকদের জন্য মাল্টিপল এন্ট্রি ভিসা ইস্যু করেছে।

বাংলাদেশ বনাম পাকিস্তানের মধ্যকার প্রথম টি-২০ ম্যাচ অনুষ্ঠিত হবে ২৪ জানুয়ারি লাহোরে। হাই কমিশন খেলোয়াড় এবং ব্যবস্থাপনা ও নিরাপত্তা সদস্যসহ মোট ৩৩ জনের মাল্টিপল এন্ট্রি ভিসা ইস্যু করেছে।

দীর্ঘ ১০ বছর পর বাংলাদেশ দল পাকিস্তান সফর উপলক্ষে বাংলাদেশ বনাম পাকিস্তান সিরিজকে ঘিরে পাকিস্তানি ক্রিকেট ভক্তদের মাঝে ব্যপক উদ্দীপনা লক্ষ্য করে যাচ্ছে। পাকিস্তানে বাংলাদেশের ক্রিকেটারদের অনেক বেশি ভক্ত রয়েছে, বিশেষত তরুণেরা। যারা তাদের প্রিয় খেলোয়াড়দের মাঠের খেলা দেখার জন্য গভীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছে।

এই ক্রিকেট সিরিজকে কভার করতে বাংলাদেশ থেকে কয়েকটি মিডিয়া দলও পাকিস্তান সফর করছে।


আরো সংবাদ



premium cement
আবারো ভারত থেকে পেঁয়াজ আমদানি শুরু উজিরপুরে ৯ বছরের শিশুকে ধর্ষণ শেষে হত্যা, গ্রেফতার ২ বাসচাপায় শ্রমিক হত্যার বিচার দাবিতে বরিশালে বিক্ষোভ জিসিএফের ব্যর্থতায় বাংলাদেশের মতো দেশগুলোকে বঞ্চিত : টিআইবি মুন্সীগঞ্জে ৩ নারী ছিনতাইকারী গ্রেফতারের পর কারাগারে বরিশাল বিভাগের শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাসির উদ্দিন দুর্ঘটনা কমাতে ‘নারীর মতো গাড়ি চালানো’র প্রচারণা ফ্রান্সে সাটুরিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু রাজশাহীতে নামের মিলে জেল খাটলেন কলেজছাত্র স্পিকারের নেতৃত্বে রাতে জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ফরিদপুর ছেলেকে হত্যার দায়ে বাবা ও সৎ মায়ের যাবজ্জীবন

সকল