১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


পাকিস্তান দলে ফিরতে পারেন সরফরাজ, জানালেন মিসবাহ

পাকিস্তান দলে ফিরতে পারেন সরফরাজ, জানালেন মিসবাহ - ছবি : সংগৃহীত

বাংলাদেশ সিরিজকে সামনে রেখে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বৃহস্পতিবার। এতে আবারো উপেক্ষিত হয়েছেন দেশটির সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ।
পাকিস্তান দলের অধিনায়ক হওয়া বিশ্ব ক্রিকেটের অন্যতম কঠিন কাজ। আর এই দলের অধিনায়ক হয়ে পাকিস্তানকে চ্যাম্পিয়ান ট্রফি এনে দিয়ে ছিলেন সরফরাজ। তাও আবার চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে হারিয়ে। তবে ২০১৯ সালে বিশ্বকাপে ব্যার্থতা এবং শ্রীলঙ্কার দ্বিতীয় সারির দলের সাথে ০-৩ ব্যাবধানে পাকিস্তানের পরাজয় তার সব অর্জন ঢেকে দিয়েছে। পাকিস্তান ক্রিকেট বোর্ড তাকে শুধু অধিনায়কত্ব থেকে সরিয়ে ক্ষান্ত হয়নি, বাদ দেয়া হয়েছে সব ফরমেটের ক্রিকেট থেকে।

অথচ সরফরাজের নেতৃত্বেই টি-টোয়েন্টিতে পাকিস্তান ১নম্বর দল হয়ে উঠেছিলো। এ কারনেই অনেকে মনে করেন তাকে অনন্ত পাকিস্তানের টি-টোয়েন্টি দলের অধিনায়ক হিসেবে রাখা যেতো। অথচ বৃহস্পতিবার পিসিবি বাংলাদেশের বিপক্ষে আসন্ন হোম সিরিজের জন্য পাকিস্তান টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে সরফরাজকে উপেক্ষা করেই। তাহলে কি সরফরাজের ক্রিকেট ক্যারিয়ার শেষ হয়ে গেছে? পাকিস্তানের প্রধান কোচ মিসবাহ-উল-হক এই প্রশ্নের উত্তরে বলেছেন, পাকিস্তান সুপার লিগ (পিএসএল)২০২০-এ ভালো পারফরম্যান্স করলে সরফরাজ আবারো দলে ফিরতে পারবেন।

মিসবাহ বলেন, সরফরাজ আহমেদ ফিটনেসে অনেক উন্নতি করেছে এবং এই মুহুর্তে তিনি অন্যতম সেরা। তাকে বাদ দেয়া হয়েছিলো ফর্মের কারনে। পিএসএল যদি সে ভালো করে অবশ্যই তাকে আবার জাতীয় দলে ডাকা হবে।


আরো সংবাদ



premium cement
আফগানিস্তানে নতুন করে ভারী বৃষ্টি ও বন্যায় ৫০ জনের মৃত্যু বগুড়ায় বন্ধু হত্যার ঘটনায় সৈনিক লীগ সভাপতি গ্রেফতার ইয়েমেনে তেলের ট্যাঙ্কারে ক্ষেপণাস্ত্র হামলা অলিম্পিকে ইকুয়েস্ট্রিয়ানে পদক জেতার আশা সৌদি আরবের ভালুকায় কারখানা শ্রমিকের মৃত্যু ইসরাইলের ব্যাপক ক্ষতি করেছে হিজবুল্লাহ, স্বীকার প্রতিরক্ষামন্ত্রীর ন্যায়বিচার পাওয়া প্রত্যেকের মৌলিক অধিকার : প্রধান বিচারপতি তৃতীয় শ্রেণির ছাত্রীকে চকলেট খাওয়ানোর প্রলোভনে যৌন নিপীড়নের অভিযোগ এবার কি যুক্তরাষ্ট্র-ব্রিটেনও ভারতীয় মশলা থেকে মুখ ফিরিয়ে নেবে? গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে প্রাণ গেল ভাতিজির শিশুদের নিয়ে বিশ্বকাপের জার্সি উন্মোচন করলো আফগানিস্তান (ভিডিও)

সকল