১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলকদ ১৪৪৫
`


ঢাকার ব্যাটিং লাইনে ধস

-

ঢাকা ডায়নামাইটসের ব্যাটিং লাইন-আপে ধস নামালেন অভিজ্ঞ স্পিনার আরাফাত সানি। সর্বশেষ তিনটি উইকেট শিকার করেছেন তিনি। এর মধ্যে আছেন ক্যারিবীয় তারকা অ্যান্দ্রে রাসেল আর ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান। দুটি বিগ উইকেট শিকার করে ঢাকাকে অসহায় করে দিয়েছেন তিনি। রাসেল ফিরেছেন ১১ রানে আর সাকিব ১৩ রানে।

এখন ঢাকার সংগ্রহ ৫ উইকেটে ৬৭ রান। ক্রিজে আছেন কাইরন পোলার্ড ও মোহাম্মদ নাঈম। দলকে টেনে তোলার চেষ্টা করছেন তিনি।

এর আগে দুপুরে টস জিতে ব্যাট করতে নেমে দলীয় ২ রানে ফিরে যান ওপেনার ও অধিনায়ক মেহেদি হাসান মিরাজ। ১ রান করেন তিনি।

এরপর আরেক ওপেনার শাহরিয়ার নাফিসের ২৭ বলে ৩টি চারে ২৫, মার্শাল আইয়ুবের ৩টি চার ও ২টি ছক্কায় ৩১ বলে ৪৫ রান রাজশাহীকে ভালো সংগ্রহের স্বপ্ন দেখায়। কিন্তু পরের দিকের ব্যাটসম্যানরা বড় স্কোর করতে পারেনি।

পরের দিকে নেদারল্যান্ডসের রায়ান টেন দোয়েশ্চেত ১৬ ও জাকির হাসান ২০ রান করেন। ফলে ১৩৬ রানের সংগ্রহ পায় রাজশাহী।

ঢাকার ওয়েস্ট ইন্ডিজের খেলোয়াড় সুনীল নারিন ১৯ রানে ৩ উইকেট নেন।


আরো সংবাদ



premium cement
মৃত্যুদণ্ডাদেশ চূড়ান্ত হওয়ার আগে কনডেম সেলে রাখা বেআইনি : হাইকোর্ট বিভাজন থেকে বেরিয়ে এসে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য কাজ করা উচিত : মির্জা ফখরুল নির্বাচনে না এসে বিএনপি যে ভুল করেছে তার মাশুল দিতে হবে : কাদের বদলি সাজা খাটানো যুবলীগ নেতা নাজমুল কারাগারে সিংগাইরে প্রত্যাশিত ফলাফল না হওয়ায় এক ছাত্রীর আত্মহত্যা পোরশায় আদিবাসীর লাশ উদ্ধার বেনাপোল সীমান্তে বিএসএফের গুলিতে যুবক আহত মেক্সিকোয় বন্দুক হামলায় ৮ জন নিহত ধর্ম নিয়ে কটূক্তি, জবি শিক্ষার্থীর ৫ বছরের কারাদণ্ড এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শিবির ফিলিস্তিনকে জাতিসঙ্ঘের পূর্ণ সদস্যপদে সমর্থন উ.কোরিয়ার

সকল