১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


শুরুতেই বিপর্যয়

-

টস হেরেও জিতে গেছে ওয়েস্ট ইন্ডিজ। কেন? কারণ টস জিতলে বোলিং নিতো উইন্ডিজ- এমনটাই জানিয়েছেন অধিনায়ক কার্লোন ব্রেথওয়েট। টস হেরে তারা সেটিই পেয়েছে এবং শুরুতেই তিন উইকেট শিকার করে নিয়েছে। তৃতীয় ওভারেই তারা দুই ওপেনার তামিম ইকবাল ও লিটন দাসকে সাজঘরে ফিরিয়েছেন। আর পরের ওভারেই সৌম্য সরকারকে।

এখন ক্রিজে আছেন অধিনায়ক সাকিব আল হাসান। লিটনের বিদায়ের পরই মাঠে এসে হাকিয়েছেন পর পর দুই বাউন্ডারি। এখন তার সাথে জুটি বেঁধেছেন অভিজ্ঞ মুশফিকুর রহিম।

বাংলাদেশের সংগ্রহ এখন ৩.৪ ওভারে ৩ উইকেট হারিয়ে ৩১ রান।

দুপুর সাড়ে ১২টায় সিলেট স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-২০টি শুরু হয়।

বাংলাদেশ একাদশ : লিটন কুমার দাস, তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদুল্লাহ রিয়াদ (সহ-অধিনায়ক), আরিফুল হক, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, আবু হায়দার রনি ও মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ : এভিন লুইস, সাই হোপ, সিমরন হেটমিয়ার, ড্যারেন ব্রাভো, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), রোভম্যান পাওয়েল, কার্লোস ব্রেথওয়েট (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, কিমো পল, সেলডোন কট্রেল ও ওসানে থমাস।


আরো সংবাদ



premium cement
‘সুইজারল্যান্ড শান্তি’ সম্মেলনে চীনকে যোগ দেয়ার আহ্বান জেলেনস্কির রাশিয়া-ইরান একক ব্রিকস মুদ্রা তৈরির কাজ করছে : ইরান আড়াইহাজারে ট্রাকচাপায় যুবকের মৃত্যু তালাকপ্রাপ্ত বাবা-মায়ের যৌথ হেফাজতে থাকতে পারবে সন্তান, জাপানে বিল পাস কালিহাতীতে বজ্রপাতে ২ শ্রমিকের মৃত্যু ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের আগুন নিয়ন্ত্রণে টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা বেড়ে ৭ বেনাপোল ঘিবা সীমান্ত দিয়ে ভারতে যাওয়ার কালে মিয়ানমার নাগরিকসহ আটক ৪ যে কারণে ব্রিটেন থেকে ফিরতে হবে বহু বাংলাদেশীকে মেসি-বার্সা চুক্তির সেই বিখ্যাত টিস্যু বিক্রি হলো ১১ কোটি টাকায় রাঙ্গামাটিতে প্রতিপক্ষের হামলায় ইউপিডিএফ কর্মীসহ নিহত ২

সকল