১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


নৌকায় ভোট চাইলেন সাকিব

সাকিব আল হাসান - ফাইল ছবি

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সকলকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন জাতীয় ক্রিকেটার সাকিব আল হাসান। সোমবার রাজধানীর ফার্মগেট কৃষিবিদ ইন্সটিটিউটে এক অনুষ্ঠানে তিনি এই আহ্বান জানান।

‘আই এম বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় সাকিব ‘গতকাল মিরপুরে আমরা যখন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয়লাভ করেছি তখন গ্যালারিতে ৬ থেকে ৭ হাজার দর্শক নৌকা, নৌকা স্লোগান দিয়েছে। আমি নিশ্চিত দেশের মানুষ এ কথাই বলবে। নৌকায় ভোট দিয়ে উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখবেন।’

আসন্ন একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে উন্নয়নের পক্ষে ভোট দিতে তরুণদের উদ্বুদ্ধ করার জন্য ‘হ্যাশট্যাগ আই অ্যাম বাংলাদেশ’ বা ‘আমিই বাংলাদেশ’ প্রচারণার উদ্বোধনী অনুষ্ঠানে তরুণ নতুন ভোটারদের কাছে এভাবেই নৌকা প্রতীকে ভোট চান ক্রিকেটার সাকিব।

অনুষ্ঠানের মাধ্যমেই আসন্ন জাতীয় নির্বাচনে দেশের শীর্ষ ব্যবসায়ীদের একটি অংশ আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট সরকারের পক্ষে আনুষ্ঠানিকভাবে প্রচারণায় নামলেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এফবিসিসিআই সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন, এমসিসিআই সভাপতি নিহাদ কবীর, ঢাকা চেম্বার সভাপতি আবুল কাসেম খান, বিজিএমইএর সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ।


আরো সংবাদ



premium cement