১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


কাল নতুন মিশন নিয়ে মাঠে নামছে টাইগাররা

-

জিম্বাবুয়ে সিরিজ শেষে বাংলাদেশের পরবর্তী মিশন ওয়েস্ট ইন্ডিজ। আগামী ২২ নভেম্বর বন্দরনগরী চট্টগ্রামে টেস্ট ম্যাচের মধ্য দিয়ে শুরু হবে পূর্ণাঙ্গ সিরিজ। তার আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা। আগামীকাল দুই দিনের এই প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে বিসিবি একাদশ ও ওয়েস্ট ইন্ডিজ। দলটির নেতৃত্ব দিবেন পেসার রুবেল হোসেন।

বিসিবি একাদশ : রুবেল হোসেন (অধিনায়ক), সৌম্য সরকার, জাকির হোসেন, মিজানুর রহমান, ফজলে মাহমুদ রাব্বি, এবাদত হোসেন, সাদমান ইসলাম, নাজমুল ইসলাম শান্ত, নাঈম হাসান, শফিউল ইসলাম, রবিউল হক, মোহাম্মাদ মিথুন ও রিয়াসাত আহমেদ।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল