১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


ক্যান্ডিতে ২৮৫ রানে অলআউট ইংল্যান্ড

-

ক্যান্ডিতে সিরিজের দ্বিতীয় টেস্টের প্রথম দিনে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের প্রথম ইনিংসে ২৮৫ রানে অলআউট হয়েছে ইংল্যান্ড। জশ বাটলার ও স্যাম কারানের দুটো ষাটোর্ধ ইনিংস ছাড়া আর কোন ইংলিশ ব্যাটসম্যান বলার মতো রান করতে পারেনি।

বুধবার টস জিতে ব্যাট করতে নেমে শুরু থেকেই লঙ্কান বোলারদের মোকাবেলা করতে হিমশিম খেয়েছে সফরকারীরা। স্কোর বোর্ডে ১৬৫ রান তুলতেই ৬ উইকেট হারিয়ে ফেলে জো রুটের দল। সেখান থেকে ৮ নম্বরে ব্যাট করতে নামা কারানের ৬৪ রানের ইনিংসে কিছুটা ভদ্রস্থ হয় স্কোর কার্ড।

লঙ্কান পেসার দিলরুয়ান পেরেরা নিয়েছেন ৬১ রানে ৫ উইকেট, পুষ্পকুমারা নিয়েছেন ৪ উইকেট।
দিন শেষে নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ১ উইকেট হারিয়ে ২৬ রান তুলেছে শ্রীলঙ্কা।


আরো সংবাদ



premium cement
দেশটা মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল আইপিএলে প্লে-অফের ৪ দল নিশ্চিত, কে কার বিরুদ্ধে খেলবে? বিচারের আগে ‘মিডিয়া ট্রায়াল’ নয় : আইজিপি ভালুকায় কারখানা শ্রমিদের মহাসড়ক অবরোধ উলামাদের ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে : রফিকুল ইসলাম খান উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ আরসার ৪ সদস্যসহ গ্রেফতার লটারিতে মোটরসাইকেল জিতছে মা, সংসার ভাঙল মেয়ের আমাদেরকে পরকালের জন্য তৈরি হতে হবে : অ্যাডভোকেট জুবায়ের ওমানে যুক্তরাষ্ট্রের সাথে পরোক্ষ আলোচনা ইরানের দক্ষতা অর্জন করে নিজেদের মানকে উন্নত করতে হবে : আবদুল হালিম বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা শুরু মধ্য রাতে, চিন্তিত জেলেরা

সকল