১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


'বাংলাদেশের আবার ব্যাট করার সিদ্ধান্তটি ভালো'

'বাংলাদেশের আবার ব্যাট করার সিদ্ধান্তটি ভালো' - ছবি : সংগ্রহ

জিম্বাবুয়েকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে না পাঠিয়ে বাংলাদেশই আবার ব্যাটিং শুরু করেছে। মিরপুর জিম্বাবুয়ের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের চতুর্থ দিনে আজ সকালে বাংলাদেশ তাদের দ্বিতীয় ইনিংস শুরু করেছ। ব্যাট করতে নেমেছেন ইমরুল কায়েস ও লিটন দাস। তারা দুজনে দ্বিতীয় ইনিংসে করেছেন বিনা উইকেটে ৭ রান। বাংলাদেশ এখন সার্বিকভাবে ২২৫ রানে এগিয়ে রয়েছে।
জিম্বাবুয়েকে ফলো অনে না ফেলে ব্যাট করার সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন বিশ্লেষকেরা। তাদের মতে, এতে বাংলাদেশের বোলারররা প্রয়োজনীয় বিশ্রাম পাবেন। আর জিম্বাবুয়েরে খেলোয়াড়রা ক্লান্ত হয়ে পড়বেন। ফলে বাংলাদেশের জন্য জয় পাওয়া অপেক্ষাকৃত সহজ হবে।

উল্লেখ্য, বাংলাদেশের প্রথম ইনিংসে করা ৭ উইকেটে ৫২২ রানের জবাবে জিম্বাবুয়ে তাদের প্রথম ইনিংসে ৩০৪ রানে অল আউট হয়ে যায়।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল