১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


বইমেলায় তিতাস সরকারের প্রযুক্তিবিষয়ক তিন বই

-

নেটওয়ার্কিং এবং সাইবার সিকিউরিটি নিয়ে তিতাস সরকারের লেখা তিনটি বই পাওয়া যাচ্ছে অমর একুশে গ্রন্থমেলায়। বইগুলো হলোÑ বেসিক টু অ্যাডভান্সড নেটওয়ার্কিং, মাইক্রোটিক রাউটার নেটওয়ার্কিং এবং এথিক্যাল হ্যাকিং ও সিকিউরিটি।
‘প্রত্যেকটি বইয়ে পরীক্ষায় সম্ভাব্য কিছু প্রশ্ন ও উত্তর দেয়া হয়েছে যা আইটিতে ক্যারিয়ার গড়তে ইচ্ছুকদের জন্য দারুণ সহায়ক হতে পারে। বইগুলো সম্পর্কে তিতাস সরকার বলেন, বর্তমানে তরুণদের মধ্যে নেটওয়ার্কিং পেশায় কাজের আগ্রহ বাড়ছে। তবে সঠিক দিকনির্দেশনা না পাওয়ায় অনেকেই জানেন না কিভাবে শুরু করতে হবে। তাদের কথা মাথায় রেখেই এ বইগুলো লেখা হয়েছে। আদর্শ প্রকাশনীর ৪২১-৪২৪ নং স্টল থেকে বইগুলো কেনা যাবে। মেলায় আছে ২৫ শতাংশ মূল্যছাড়।


আরো সংবাদ



premium cement
এবার কি যুক্তরাষ্ট্র-ব্রিটেনও ভারতীয় মশলা থেকে মুখ ফিরিয়ে নেবে? গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে প্রাণ গেল ভাতিজির শিশুদের নিয়ে বিশ্বকাপের জার্সি উন্মোচন করলো আফগানিস্তান (ভিডিও) গাজা যুদ্ধ শেষ করতে হামাস প্রধানকে হত্যা করতে চায় যুক্তরাষ্ট্র! জামালপুরে ভাঙন ঠেকাতে স্বেচ্ছাশ্রমে বাঁশ পাইলিং শঙ্কার মুখে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি সিরিজ গফরগাঁওয়ে বজ্রপাতে নারীর মৃত্যৃ সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে নরসিংদীতে পৃথক স্থানে বজ্রপাতে মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু যুক্তরাষ্ট্র-ইসরাইল সম্পর্ক কি সবচেয়ে খারাপ সময় পার করছে? লিভারপুলের পরবর্তী কোচ স্লট!

সকল