২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিক্রি হলো গুগল সিইও-র ভারতের পৈত্রিক বাড়ি

বিক্রি হলো গুগল সিইও-র ভারতের পৈত্রিক বাড়ি - ছবি : সংগৃহীত

বিক্রি হয়ে গেল গুগলের সিইও সুন্দর পিচাইয়ের ভারতের পৈত্রিক বাড়িটি। ভারতের দক্ষিণের রাজ্য চেন্নাইতে পিচাই-পরিবারের বাড়িটি কিনে নিয়েছেন তামিল অভিনেতা এবং প্রযোজক সি মণিকন্দন।

তিনি জানিয়েছেন, বাড়িটি হস্তান্তরের সময় কয়েক মুহূর্তের জন্য আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন গুগল সিইও-র বাবা। কেঁদে ফেলেছিলেন তিনি।

অভিনেতা এবং প্রযোজকের পাশাপাশি মণিকন্দন একজন রিয়েল এস্টেট ডেভেলপারও। অন্তত ৩০০টি বাড়ি তৈরি করে বিক্রি করছেন তিনি। দীর্ঘদিন ধরেই একটি পুরনো বাড়ি কিনবেন বলে খোঁজখবর করছিলেন তিনি। অশোকনগর এলাকায় যখন তিনি ওই বাড়িটি বিক্রি আছে বলে জানতে পারেন, যেখানে সুন্দর পিচাই জন্মেছেন এবং বড় হয়েছেন, তখন আর দেরি করেননি মণিকন্দন। সাথে সাথেই যোগাযোগ করেন সুন্দর পিচাইয়ের বাবা-মার সাথে।

উল্লেখ্য, সুন্দর পিচাইয়ের জন্ম চেন্নাইতে। তার শৈশবও কেটেছে সেখানেই। ১৯৮৯ সালে মেটালার্জিক্যাল ইঞ্জিনিয়ারিং পড়ার জন্য খড়গপুর আইআইটিতে ভর্তি হন তিনি। তারপর চাকরি এবং আকাশছোঁয়া সাফল্য। বর্তমানে যুক্তরাষ্ট্রের বাসিন্দা সুন্দর।
সূত্র : ভয়েস অব আমেরিকা


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার

সকল