২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শাবান ১৪৪৫
`

টানা এক সপ্তাহ ধরে সর্বনিম্ন তাপমাত্রা তেঁতুলিয়ায়

টানা এক সপ্তাহ ধরে সর্বনিম্ন তাপমাত্রা তেঁতুলিয়ায় -

আজ দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে তেঁতুলিয়ায় ১২.৬ ডিগ্রি সেলসিয়াস। এ নিয়ে গত এক সপ্তাহ ধরে সর্বনিম্ন তাপমাত্রা বিরাজ করছে তেঁতুলিয়ায়।

গতকালের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছিল সীতাকুণ্ড ৩২.৮ ডিগ্রি সেলসিয়াস।

বুধবার আবহাওয়া বার্তায় বলা হয়েছে, মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে, এর বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগরে পর্যন্ত বিস্তৃত রয়েছে। উপমহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ বিহার এবং তৎসংলগ্ন এলাকা পর্যন্ত বিস্তৃত রয়েছে।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, সারাদেশে অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। তবে চট্রগ্রাম বিভাগের দুই এক জায়গায় হালকা বৃষ্টি হবার সম্ভাবনা রয়েছে।

ভোরের দিকে দেশের কোথাও কোথাও হালকা থেকে হালকা ধরনের কুয়াশা পড়তে পারে। সারাদেশে রাত এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

আজ ঢাকায় সূর্যাস্ত হবে সন্ধ্যা ৫টা ১০ মিনিটে। আগামীকাল ঢাকায় সূর্যোদয় হবে ভোর ৬টা ২৩ মিনিটে।


আরো সংবাদ



premium cement
ফাইনালে ওঠার লড়াইয়ে আগামীকাল মুখোমুখি হবে কুমিল্লা-রংপুর নোয়াখালীতে ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ : সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বছর না যেতেই ফের বাড়ছে বিদ্যুতের দাম ক্ষুধার যন্ত্রণা নিয়ে গাজায় দুই মাসের শিশুর মৃত্যু শবে-বরাত উপলক্ষে ইবিতে র‍্যালি ও আলোচনা সভা বাংলাদেশকে আসিয়ানের সেক্টরাল ডায়লগ পার্টনার করার অনুরোধ ঢাকার রাশিয়া ও ইউক্রেনের নাগরিকদের জন্য ভিসার মেয়াদ বাড়াবে না শ্রীলঙ্কা বুড়িগঙ্গায় নৌকাডুবি : আরো একজনের লাশ উদ্ধার সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা শীর্ষক ছওয়াব ফাউন্ডেশনের সেমিনার ‘গাজায় গণহত্যাকে কোনো শান্তিপ্রিয় মানুষ উপেক্ষা করতে পারে না’ চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে প্রাণ দিলেন শিশুসহ মা

সকল