১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


সুলতানা কামালকে হত্যার হুমকি

সুলতানা কামালকে হত্যার হুমকি - সংগৃহীত

তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ও মানবাধিকারকর্মী সুলতানা কামালসহ কয়েকজন বিশিষ্ট ব্যক্তিকে হত্যার হুমকি দিয়েছে একটি জঙ্গি সংগঠন। বিষয়টি জানিয়ে শনিবার সন্ধ্যায় রাজধানীর ধানমণ্ডি থানায় একটি জিডি করেছেন সুলতানা কামাল।

জিডিতে উল্লেখ করা হয়, সুলতানা কামালসহ কয়েকজন বিশিষ্ট ব্যক্তিকে ইসলামের স্বার্থে হত্যা করা হবে বলে আন্তর্জাতিক জঙ্গি সমর্থিত অনলাইনভিত্তিক লোনউলফে পত্রিকায় বলা হয়েছে।

ধানমণ্ডি থানার ওসি আব্দুল লতিফ জিডির বিষয়টি নিশ্চিত করে বলেন, জিডির পর সুলতানা কামালের নিরাপত্তা জোরদার ও তার বাসায় পুলিশ মোতায়েন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বাবার সাথে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে শিশুর মৃত্যু কালীগঞ্জে ট্রেনের যাত্রা বিরতির দাবিতে মানববন্ধন ফরিদগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ডিজিটাল যুগের সুবিধা সবার জন্য নিশ্চিতের আহ্বান জাতিসঙ্ঘ মহাসচিবের আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে কৃষি জমি ভরাট, ৩ জনের কারাদণ্ড অর্থনীতির ক্ষত সারাতে সুসময়ের অপেক্ষা পুরনো ঘরে নতুন রূপে ফিরছেন সাকিব রাফায় অভিযান চালানোর পক্ষে জাতিসঙ্ঘের আদালতে যে যুক্তি দিলো ইসরাইল ভারতের নির্বাচনে যে ধরনের ঝুঁকি তৈরি করতে পারে কৃত্রিম বুদ্ধিমত্তা ও ডিপফেক যেকারণে এখনই খারকিভ দখলের পরিকল্পনা নেই পুতিনের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় ইজিবাইকচালক নিহত

সকল