১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


আহ্বায়ক ফরিদ, সদস্যসচিব শিমুল

আরতাস’র আহ্বায়ক কমিটি গঠন

-

দেশের জনশক্তি রফতানি, ট্রাভেল ও হজ এজেন্সিতে নিয়োজিত ব্যবসায়ীদের পারস্পরিক সম্পর্ক জোরদার ও সার্বিক কল্যাণে যাত্রা শুরু করা ‘এলায়েন্স অব রিক্রুটিং, ট্রাভেল অ্যান্ড হজ এজেন্সিস সোসাইটি’র (আরতাস) আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। এতে গোল্ডেন বেঙ্গল ট্যুরস অ্যান্ড ট্র্যাভেলসের স্বত্বাধিকারী ফরিদ আহমদ মজুমদারকে আহ্বায়ক ও রিক্রুটিং এজেন্সি মেম্বারস ক্লাবের আহ্বায়ক কে এম মোবারক উল্লাহ শিমুলকে সদস্য সচিব নির্বাচিত করা হয়েছে। সোমবার রাতে রাজধানীর একটি তারকা হোটেলে অনুষ্ঠিত সংশ্লিষ্ট খাতের ব্যবসায়ীদের এক মতবিনিময় সভায় এ কমিটি গঠন করা হয়। এর আগে সাবেক ‘ট্রাভেল অ্যান্ড হজ এজেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশন (তাওয়াফ)’-এর নাম পরিবর্তিত হয়ে নতুন করে আরতাস নামে সাংগঠনিক কার্যক্রম চালাতে মতবিনিময় সভায় উপস্থিত শতাধিক সদস্য মত প্রদান করেন।
মতবিনিময় সভার শুরুতে নিজেদের আন্ত:সম্পর্ক বৃদ্ধি ও পারস্পরিক সহযোগিতার ওপর গুরুত্বারোপ করে স্বাগত বক্তব্য দেন হাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও আটাব গণতান্ত্রিক ফোরামের প্যানেল প্রধান ফরিদ আহমদ মজুমদার।
জসিম উদ্দিন লিটনের সঞ্চলনায় মতবিনিময় সভায় হাবের নির্বাচন কমিশনের সাবেক চেয়ারম্যান হারুনর রশীদ, বায়রার সাবেক ইসি সদস্য শহীদুল ইসলাম, বায়রার সাবেক ইসি সদস্য ও লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম, বায়রার সাবেক কল্যাণ সচিব আশ্রাফ উদ্দিন, রিক্রুটিং এজেন্সি মেম্বারস ক্লাবের আহ্বায়ক কে এম মোবারক উল্লাহ শিমুল, আটাবের সাবেক যুগ্ম-মহাসচিব সায়েম হাসান বাবু প্রমুখ বক্তৃতা করেন। সভায় জানানো হয়, গঠিত আহ্বায়ক কমিটি আগামী তিন মাসের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
ইতিবাচক অবস্থায় নেই অর্থনীতির সূচক কুমিল্লায় ব্যবসায়ী হত্যায় মৃত্যুদণ্ড ৭, কারাদণ্ড ৭ সাময়িক বিনোদন চূড়ান্ত সফলতার পথে অন্তরায় : শিবির সভাপতি ঝিনাইদহের এমপি আজিমের ভারতে নিখোঁজের ব্যাপারে যা জানা গেছে রাজশাহীতে মোটরসাইকেলের কাগজ দেখতে চাওয়ায় ২ পুলিশকে মারধর জিম সেশনে ঘাম ঝরালো বাংলাদেশ দল আশুলিয়ায় নিবন্ধন না থাকায় ২টি হাসপাতাল সিলগালা সরকারের ইচ্ছের অভাবে উচ্চ শিক্ষার মাধ্যম হিসেবে স্বদেশী ভাষা চালু হয়নি এমপির প্রভাব ও নিরাপত্তার স্বার্থে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী উপজেলা চেয়ারম্যানদের আয় বেড়েছে প্রায় ৫৫০ শতাংশ : টিআইবি জৈন্তাপুরে প্রার্থীদের প্রচারণা তুঙ্গে থাকলেও ভোটে আগ্রহ নেই ভোটারদের

সকল