১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


গোপালগঞ্জে শিশু ধর্ষণ চেষ্টা মামলা চাপা দিতে বাদির বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের

-

গোপালগঞ্জে শিশু ধর্ষণ চেষ্টা মামলা ধামাচাপা দিতে বাদির বিরুদ্ধে মিথ্যা এসিড নিক্ষেপ মামলা করা হয়েছে। গোপালগঞ্জ সদর উপজেলার উরফি গ্রামে এই ঘটনা ঘটেছে। এ ব্যাপারে গ্রামবাসী মিথ্যা অভিযোগের বিরুদ্ধে গত ২৭ এপ্রিল গোপালগঞ্জ পুলিশ সুপার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
জানা গেছে, গত ৬ জানুয়ারি সদর উপজেলার উরফি গ্রামে শিশু ধর্ষণ চেষ্টা মামলায় পুলিশ নজরুল ইসলাম কালু মুন্সীকে ধরে জেলহাজতে পাঠায়। ধর্ষণ চেষ্টা মামলা ভিন্ন খাতে নেয়ার জন্য গত ১৮ এপ্রিল একই গ্রামের আসামি কালু মুন্সীর মেয়ে শারমিন বেগম নিজের ক্ষতি সাধন করে এসিড মেরে ঝলসে দেয়ার নাটক সাজায়। পরে ধর্ষণ মামলার বাদি শাহীন মুন্সিসহ সব সাক্ষীকে আসামি করে একটি মিথ্যা এসিড নিক্ষেপ মামলা দায়ের করে।
উরফি গ্রামের সোহেল মুন্সী বলেন, এসিড নিক্ষেপ মামলার ভিকটিম শারমিনের বাবা কালু মুন্সি শিশু ধর্ষণ মামলার আসামি। মামলাটি ধামাচাপা দেয়ার জন্য উরফি ইউনিয়নের মহিলা মেম্বার সেফালি বেগম ও পুরুষ মেম্বার সাজিদ মুন্সির সহযোগিতায় মিথ্যা এসিড নিক্ষেপের নাটক সাজিয়ে শুধুমাত্র ধর্ষণ মামলার বাদি ও সাক্ষীদের আসামি করে। এ ছাড়া অজ্ঞাতনামা তিন-চারজন আছে বলে উল্লেখ করে এলাকার নিরীহ মানুষদের কাছ থেকে টাকা নিচ্ছে, না দিলে এসিড মামলায় ঢুকিয়ে দেয়া হবে বলে ভয় ভীতি দেখাচ্ছে।
উরফি ইউপি চেয়ারম্যান মনির গাজী বলেন, শিশু ধর্ষণ চেষ্টা মামলার আসামি কালু মুন্সি বর্তমানে জেলে আছে। এসিড মামলার ভিকটিম শারমিন, কাল ু মুন্সির মেয়ে। এসিড নিক্ষেপের বিষয়টি আমার কাছে সাজানো নাটক মনে হচ্ছে।
গোপালগঞ্জ পুলিশ সুপার কার্যালয় (সাধারণ শাখার) এস আই মো: আরিফ জানান, অভিযোগের কপিতে পুলিশ সুপার স্বাক্ষর করেছেন। এখন তদন্তের জন্য অভিযোগের কপিটি গোপালগঞ্জ সদর থানার ওসির নিকট পাঠিয়ে দেয়া হবে।


আরো সংবাদ



premium cement
বাগাতিপাড়া সাবেক স্ত্রীর করা মামলায় স্বামী গ্রেফতার প্রিমিয়ার লিগে ‘ভিএআর’ বাদ দেয়ার প্রস্তাব ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়েতে মাইক্রোবাসে আগুন বরগুনায় চাঁদা না দিলে বিধবা নারীকে হত্যার হুমকি চীন-রাশিয়া সম্পর্ক সুবিধাবাদী ও কারো বিরুদ্ধে নয় : পুতিন মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচন স্থগিত নতজানু বলেই জনগণের স্বার্থে যে স্ট্যান্ড নেয়া দরকার সেটিতে ব্যর্থ হয়েছে সরকার ইংল্যান্ডের এজবাস্টন স্টেডিয়ামে দেখা যাবে ভারত-পাকিস্তান ম্যাচ গোপালগঞ্জের চন্দ্রদিঘলিয়ায় হত্যাকাণ্ডের বিচারের দাবি উপজেলা চেয়ারম্যানের ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন চীন-রাশিয়া সম্পর্ক ‘শান্তির জন্যে সহায়ক’ : শি

সকল